Monday , March 4 2024
Breaking News
Home / Politics / তৃণমূল বিএনপির মনোনয়নপত্র ছিঁড়ে ফেললেন সাবেক এমপি

তৃণমূল বিএনপির মনোনয়নপত্র ছিঁড়ে ফেললেন সাবেক এমপি

মৌলভীবাজার-২ কুলাউড়া সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিচ্ছেন দুইবারের তৃণমূল বিএনপি মনোনীত সাবেক সংসদ সদস্য এম এম শাহীন। বুধবার সন্ধ্যায় নিজ বাসভবনে এক মতবিনিময় সভায় তিনি এ সিদ্ধান্ত প্রত্যাহার করেন। একপর্যায়ে তিনি কর্মী-সমর্থকদের সামনে তৃণমূল বিএনপির মনোনয়নপত্র ছিঁড়ে ফেলেন।

এম এম শাহীন বলেন, কর্মী-সমর্থক ছাড়াও কুলাউড়ার সুশীল সমাজের দাবির পরিপ্রেক্ষিতে তিনি স্বতন্ত্র নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন। বিএনপির দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন তৃণমূল। তা প্রত্যাহার করা হয়েছে।

তিনি আরও বলেন, এবারের নির্বাচন ২০১৮ সালের নির্বাচনের মতো হবে না। এবারের নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ এবং জনগণের অংশগ্রহণে। তিনি কুলাউড়ার সর্বস্তরের জনগণকে নির্বাচনে অংশগ্রহণ করে ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানান।

উল্লেখ্য, এম এম শাহীন ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের বিকল্পধারা থেকে নৌকা প্রতীক নিয়ে অংশ নিয়েছিলেন। এ সময় মনসুরের কাছে পরাজিত হন বিএনপির প্রার্থী সুলতান মো.

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *