Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / সাবেক পররাষ্ট্রমন্ত্রীর এপিএসের গালে চড় মারলেন সাবেক হুইপ

সাবেক পররাষ্ট্রমন্ত্রীর এপিএসের গালে চড় মারলেন সাবেক হুইপ

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর গালে এপিএসকে চড় মেরেছেন সাবেক হুইপ মিজানুর রহমান মনু। দিনাজপুর-৪ আসনে সাবেক পররাষ্ট্রমন্ত্রীর মনোনয়নপত্র জমা দেওয়ার আগে বুধবার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে এর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৪ (চিরিরবন্দর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজ সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এর আগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মিজানুর রহমান মনু।

বক্তৃতার সময় পেছন থেকে কিছু বললেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী এপিএস সালাহউদ্দিন। এ সময় হুইপ মিজানুর রহমান মনু পিছন ফিরে তার গালে চড় মারেন। সঙ্গে সঙ্গে পরিস্থিতির ভার নেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের এক নেতা বলেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মিজানুর রহমান মনু প্রার্থী মনোনয়ন জমা দেওয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন। আওয়ামী লীগের বক্তব্যের সময় প্রার্থীর এপিএস সালাহউদ্দিন পেছন থেকে কিছু বলেন।এ সময় তিনি (মিজানুর রহমান মনু) পিছন ফিরে এপিএস সালাহউদ্দিনের গালে চড় মারেন।পরে পরিস্থিতি সামাল দেন এমপি।

বিষয়টি স্বীকার করে সাবেক হুইপ মিজানুর রহমান মনু বলেন, আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় সংক্ষিপ্ত সমাবেশে কথা বলছিলাম, এ সময় বর্তমান সংসদ সদস্যের এপিএস তিনি এপিএস নন। বা একজন এমপি। আমার সাথে পিছন থেকে কথা বলছেন। তাই তার গালে চড় মেরেছেন। আর কিছু না।’

সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলীর এপিএস সালাউদ্দিন বলেন, “এমন কিছু হয়নি। তিনি একটু উত্তেজিত হয়ে পড়েন। পরে তিনি সরি বলেন।

About Zahid Hasan

Check Also

ফের গ্যাস নিয়ে মিলল দুঃসংবাদ

গ্রাহক পর্যায়ে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) দাম বাড়ানো হয়েছে। ১২ কেজি সিলিন্ডারের দাম ১,৪৭৪ টাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *