Monday , March 4 2024
Breaking News
Home / Politics / বিএনপির কেউ বাড়িতে থাকতে পারে না: তৃণমূল বিএনপি নেতা তৈমুর

বিএনপির কেউ বাড়িতে থাকতে পারে না: তৃণমূল বিএনপি নেতা তৈমুর

তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার বলেছেন, ‘বিএনপিতে সবাই গাড়ি পোড়ায় না। এখন যারা বিএনপি করে, তারা কেউ ঘরে থাকতে পারে না। রূপগঞ্জের এমপি প্রশাসনকে যে তালিকা দিয়েছেন তাতে কেউ বাড়িতে থাকতে পারবেন না বলে শুনেছি। আমি প্রশাসনের কাছে অনুরোধ করব যারা আগুন লাগাবেন না তাদের বাড়িতে থাকতে দিন। গণগ্রেফতার অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা সৃষ্টি করবে।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জ নির্বাচন কমিশন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তৃণমূল বিএনপির সাধারণ সম্পাদক তৈমুর আলম খন্দকার। তিনি নারায়ণগঞ্জ-১ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

তৈমুর আলম খন্দকার সাংবাদিকদের বলেন, আমি সারাজীবন ক্ষমতাবানদের বিরুদ্ধে লড়াই করেছি, করে যাবো। আমি নিপীড়িতদের রাজনীতি করি। আধিপত্যবাদীরা সর্বদা নিপীড়িতদের উপর অত্যাচার করে। রূপগঞ্জে আওয়ামী লীগের লোকজন আজ ঘরে বসে থাকতে পারছে না। তাদের জমি দখল করা হয়েছে। কিছু পিএস এটা করে। আমি আমার জীবনে পিএস রাখিনি।’

নির্বাচিত হলে পঞ্চায়েতভিত্তিক সমিতি গঠন করবেন জানিয়ে তিনি বলেন, আমি নির্বাচিত হলে পঞ্চায়েত গঠন করব, তারা এলাকা পরিচালনা করবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশকে রক্ষা করতে হবে।

প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন যে তিনি নির্বাচন সুষ্ঠু করবেন। আমার বিশ্বাস তিনি তার প্রতিশ্রুতি রক্ষা করবেন। প্রতিশ্রুতি রাখতে না পারলে যে সংকট তৈরি হবে তার শিকার হবেন প্রধানমন্ত্রী নিজেই।

একাধিক আসনে নির্বাচন করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তৈমুর বলেন, ‘একটি দলের সাধারণ সম্পাদক একাধিক আসনে নির্বাচন করতে পারেন। তবে দল ও জোটের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে। আমরা যে জোট গঠন করছি আমি তার মুখপাত্র। সরকারের সঙ্গে জোট নেই, তাদের সঙ্গে নির্বাচনে লড়ব।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *