Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / নির্বাচনে যে দলের প্রার্থী হলেন হিরো আলম

নির্বাচনে যে দলের প্রার্থী হলেন হিরো আলম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন জনপ্রিয় ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তিনি বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে হিরো আলমের পক্ষে বগুড়া জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন সংগ্রহ করেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ।

জানা গেছে, চলতি বছরের ১০ আগস্ট বাংলাদেশ সুপ্রিম পার্টির নিবন্ধন হয়। এ দলের নির্বাচনী প্রতীক ‘একতারা’। দলের প্রতিষ্ঠাতা সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল হাসানী ওয়াল হুসাইনি আল মাইজভাণ্ডারী।

হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বলেন, ‘হিরো আলম দুবাই থেকে ঢাকায় এসেছেন। আগামীকাল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) তিনি বগুড়ায় এসে বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেবেন। দলটির প্রতীক ‘একতারা’ হওয়ায় বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে হিরো আলম নির্বাচন করবেন।

বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহামুদ হাসান জানান, বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে আশরাফুল হোসেন আলম নামে এক ব্যক্তির পক্ষে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

About Zahid Hasan

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *