Monday , March 4 2024
Breaking News
Home / Politics / বাবাকে না পেয়ে ছেলে-মেয়েকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ: মান্না

বাবাকে না পেয়ে ছেলে-মেয়েকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ: মান্না

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, পুলিশ বাবাকে গ্রেপ্তার করতে গিয়ে ছেলে-মেয়েদের ধরে নিয়ে যাচ্ছে। একেবারে হৃদয়হীন সরকার। তারা মানুষের কষ্ট উপভোগ করে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে নির্যাতিত ও সাজাপ্রাপ্ত বিএনপি নেতাদের পরিবারের সদস্যদের নিয়ে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, ১০ বছর ধরে একজনের কোনো খবর নেই। অনুপস্থিত আমি এখানে মাকে কাঁদতে দেখেছি। বললেন- দশ বছর ধরে ছেলেকে দেখিনি। আমি একবার দেখতে চাই।’ স্ত্রী বলল- ‘আমার স্বামী বেঁচে আছে নাকি মারা গেছে আমি জানি না। আমি তার জন্য প্রার্থনাও করতে পারি না।’ ১০ বছরের শিশুটি বললো- ‘আমি এখন পর্যন্ত আমার বাবাকে দেখিনি। আমি তাকে একবার দেখতে চাই।’ যারা ক্ষমতায় বসেন তারা এত হৃদয়হীন, এত পাষাণ, এই কথায় তাদের হৃদয় ফাটে না।

যাদের স্বজন কারাগারে আছে তাদের উদ্দেশে তিনি বলেন, প্রধান বিচারপতির কাছে স্মারকলিপি দেবেন, তার কাছে পৌঁছাতে পারবেন কিনা জানি না। কিন্তু কাগজটি যদি তার কাছে পৌঁছে এবং সে তা পড়ে, তার কিছু করার আছে বলে মনে হয় না। বিচার বিভাগ সরকারের হাতে। পুলিশ সরকারের নির্দেশনা মেনে চলছে। তাই সরকারের বিরুদ্ধে লড়াই করতে হবে।

তিনি আরও বলেন, আমার মনে হয় হাজার হাজার নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে, তাদের স্বজনরাও হাজার হাজার, তারা রাজপথে আসতে পারে। সেদিকে যাও। মানুষ রাজপথে আসতে চায়, সরকার তাদের ভয় দেখায়। মানুষ কথা বলতে চায়, সরকার পাইপ ধরে।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *