Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / প্রয়োজনে ভারতীয় অভিনেত্রী ‘ঋতুপর্ণা ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচার করবে: ফেরদৌস

প্রয়োজনে ভারতীয় অভিনেত্রী ‘ঋতুপর্ণা ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচার করবে: ফেরদৌস

রূপালী পর্দা থেকে বাস্তব জীবনে রাজনীতিতে পা রেখেছেন ফেরদৌস আহমেদ। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন এই নায়ক। ফলে নির্বাচনী কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

বাংলাদেশ ছাড়াও ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় মুখ ফেরদৌস আহমেদ। ফেরদৌসকে অভিনন্দন জানালেন টলিউড তারকারা? ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত এই অভিনেত্রী ভারতীয় একটি সংবাদপত্রের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন।

ফেরদৌস বলেন, ‘টলিউডে আমার অনেক বন্ধু আছে। ঋতুপর্ণা (ঋতুপর্ণা সেনগুপ্ত) আমার খুব ভালো বন্ধু। তিনি বলেন, প্রয়োজনে ঢাকায় এসে আমার পক্ষে প্রচারণা চালাবেন।কলকাতায় যে কাণ্ড ঘটিয়েছিলাম, সেটা আমি ওকে মনে করিয়ে দিই।’

২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন; সে কথাই ঋতুপর্ণাকে স্মরণ করিয়ে দেন ফেরদৌস।।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, “আমি বরাবরই কলকাতাকে দেশের বাইরে আমার দেশ হিসেবে দেখেছি। প্রায় দুই বছর সেখান থেকে দূরে ছিলাম। বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছে। সেই একটি ভুলের জন্য আমাকে অনেক কষ্ট করতে হয়েছে।

“আমি এখনও এই ঘটনার জন্য অনুতপ্ত। কারণ আমি তখন নিয়ম জানতাম না। কলকাতায় দীর্ঘদিন কাজের ফলে আমি দুই বাংলারই কাছের মানুষ। যারা আমাকে নিয়ে গিয়েছিলেন, তারাও হয়তো আবেগের বশবর্তী হয়ে বিষয়টা খেয়াল করেননি।’ বলেন ফেরদৌস।

ঋতুপর্ণা সেনগুপ্ত এবং ফেরদৌস ২০০১ সালে ‘ওস্তাদ’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেছিলেন। এটি সুভাষ সেন পরিচালিত। একই বছরে, তারা লাডলি মুখার্জি পরিচালিত ‘সুয়োরানী দুয়োরানি’ ছবিতে জুটিবদ্ধ হন। এরপর অসংখ্য সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন ঋতুপর্ণা-ফেরদৌস।

About Nasimul Islam

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *