Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / ফেরদৌস মনোনয়ন পাওয়ায় যা বললেন পূর্ণিমা

ফেরদৌস মনোনয়ন পাওয়ায় যা বললেন পূর্ণিমা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ঢালিউড অভিনেতা ফেরদৌস আহমেদ। চলচ্চিত্র জগতে আনন্দের আমেজ বিরাজ করছে। অভিনেতার সহকর্মীরাও বেশ উচ্ছ্বসিত। অনেকেই অভিনন্দন জানাচ্ছেন।

এদিকে শোবিজে ফেরদৌসের সবচেয়ে ভালো বন্ধু অভিনেত্রী পূর্ণিমা। এটা অনেকেই জানেন। ফেরদৌস নিজেও একাধিকবার গণমাধ্যমে এ কথা বলেছেন। পূর্ণিমা মনে করেন, প্রিয় বন্ধু নৌকার মাঝি হওয়াটা গর্ব করার মতো।

ফেরদৌস মনোনয়ন পেয়ে নিজের অনুভূতি ব্যক্ত করে পূর্ণিমা বলেন, এটা ভালো এবং গর্বিত হওয়ার মতো অনুভূতি। সবাই তার প্রশংসা করছে, আমিও তাই। এটা পছন্দ হওয়া স্বাভাবিক।

এ সময় ফেরদৌসকে নিয়ে পূর্ণিমা আরও বলেন, আমি এখনো তার (ফেরদৌস) কাছ থেকে শিখি। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। সে খুব ভালো বোঝে এবং জানে কোথায়, কীভাবে, কী পদক্ষেপ নিতে হবে। এখন যে বড় দায়িত্ব নিচ্ছেন, বুঝে নিয়ে নিচ্ছেন। আমি আশা করি তিনি ভাল জানেন ভবিষ্যতে কিভাবে পদক্ষেপ নিতে হবে। শিল্পী বা বন্ধু হিসেবে তাকে উপদেশ দেওয়ার কিছু নেই। তবে অভিনন্দন, তার জন্য শুভকামনা। ফোনে কথা হয়েছে, টেক্সট হয়েছে। আমি তাকে অভিনন্দন জানালাম।

ফেরদৌস পূর্ণিমা বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তারা জনপ্রিয়তা পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে আরও কয়েকটি ছবি। তার মধ্যে ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ অন্যতম।

এর আগে গণমাধ্যমে পূর্ণিমাকে নিয়ে ফেরদৌস বলেন, ‘ইন্ড্রাস্ট্রিতে পূর্ণিমা আমার সবচেয়ে ভালো বন্ধু। আমাদের পারিবারিক বন্ধন সবসময় দৃঢ়। পূর্ণিমার সঙ্গে এর আগেও বেশ কয়েকটি ছবিতে কাজ করেছি। তারা জনপ্রিয়। মুক্তির অপেক্ষায় থাকা তিনটি সিনেমারই চমকপ্রদ গল্প রয়েছে। আমাদের উভয়ের চরিত্রে যেমন ছদ্মবেশ রয়েছে, তেমনি আমাদের চেহারাতেও বিচিত্রতা রয়েছে। আমি আমার চরিত্রকে সুন্দর করার চেষ্টা করেছি। সিনেমাগুলো মুক্তি পেলে দর্শকরা মুগ্ধ হবেন বলে আশা করা যায়।

About Zahid Hasan

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *