Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / এবার বলিউড নায়িকা সোনালকে বিয়ে করেছেন শাকিব খান, নেট দুনিয়া তোলপাড়

এবার বলিউড নায়িকা সোনালকে বিয়ে করেছেন শাকিব খান, নেট দুনিয়া তোলপাড়

শাকিব খানকে নিয়ে শোবিজ পাড়ায় চলছে নতুন গুঞ্জন। সম্প্রতি ঢালিপাড়া ও নেটদুনিয়ায় গুজব ছড়িয়েছে ঢালিউড কিং শাকিব খান বলিউড অভিনেত্রী সোনালকে বিয়ে করেছেন।

হঠাৎ কেন এমন গুঞ্জন নেটপাড়ায় ছড়িয়ে পড়ল সময়ের অনুসন্ধানী চোখ দিয়ে জানা গেল, কিছুদিন আগেই অভিনেত্রী জিনাত শানু স্বাগতা শাকিবকে নিয়ে করেছিলেন একটি বিস্ফোরক মন্তব্য।

গণমাধ্যমে স্বাগতা বলেন, বউ না থাকলে ঢালিউড কিং শাকিব খানের নায়িকা হতে পারবেন না। অভিনেত্রী স্বাগতের এমন মন্তব্যের জেরে নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়ে শাকিব-সোনালের বিয়ের খবর।

কারণ শাকিবের হাত ধরে ঢালিউডে পা রাখলেন অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী। অভিনয় ক্যারিয়ার থেকে ব্যক্তিগত জীবনে দুজনেই শাকিবের স্ত্রী হয়েছেন।

সম্প্রতি এই নায়কের হাত ধরে ঢালিউডে পা রাখছেন বলিউডের সোনাল। তাহলে কি শাকিব সোনালকে বিয়ে করছেন? এমন প্রশ্ন উঁকি দিচ্ছে নেটিজেন ও ভক্তদের মনে।

এদিকে শাকিব-সোনাল নতুন প্যান ইন্ডিয়া সিনেমা ‘দরদ’-এর ভারত অংশের শুটিং শেষ করেছেন। ভারতের বেনারসে ২৫ দিনের শুটিং শেষ করে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন শাকিব।

অন্যদিকে কিছুদিনের মধ্যেই ঢাকায় আসবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাল চৌহান। আগামী ১০ ডিসেম্বর থেকে নতুন সিনেমাটির বাংলাদেশ অংশের শুটিং শুরু করার কথা রয়েছে তাদের।

পর্দায় রসায়ন বাস্তব হতে পারে বা নাও হতে পারে, শাকিব-সোনালের প্রেম ও বিয়ের গুঞ্জনে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

উল্লেখ্য, সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশনের আদলে তৈরি এই বিগ বাজেটের সিনেমায় শাকিব ছাড়াও অভিনয় করেছেন সোনাল, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মি, রিও প্রমুখ। প্যান ইন্ডিয়ান মুভিটি বাংলাদেশের পাশাপাশি বলিউড, তামিল, তেলেগুতে একযোগে মুক্তি পাবে।

About Nasimul Islam

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *