Monday , March 4 2024
Home / Countrywide / বিশাল গাড়িবহর নিয়ে যেখানে গেলেন সাকিব আল হাসান (ভিডিওসহ)

বিশাল গাড়িবহর নিয়ে যেখানে গেলেন সাকিব আল হাসান (ভিডিওসহ)

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে রাজনীতিতে আত্মপ্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন এই অলরাউন্ডার। দলীয় মনোনয়ন পাওয়ার তিনদিন পর বিশাল গাড়ি বহর নিয়ে রাজধানী ঢাকা থেকে এলাকা মাগুরার উদ্দেশে যাত্রা শুরু করেন সাকিব।

বুধবার (২৯ নভেম্বর) সকালে তিনি ঢাকা থেকে একটি কনভয় নিয়ে মাগুরার উদ্দেশে যাত্রা করেন। পদ্মা সেতু হয়ে মাগুরা যাচ্ছেন শাকিব। এ সময় সফরসঙ্গী জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার ও নাজমুল হোসেন অপু। আছেন ক্রিকেটার আল-আমিন জুনিয়রও।

মাগুরা প্রতিনিধি সূত্রে জানা গেছে, বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে সাকিব তার নির্বাচনী এলাকার উদ্দেশে রওনা হন। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীক নিয়ে লড়বেন তিনি। দলের হয়ে মাগুরা-১, মাগুরা-২ ও ঢাকা-১০ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সাকিব। অবশেষে তাকে দলের পক্ষ থেকে মাগুরা-১ আসনে মনোনয়ন দেওয়া হয়েছে। দলীয় মনোনয়ন পাওয়ার পাশাপাশি রাজনীতিতে আত্মপ্রকাশের পর প্রথমবারের মতো মাগুরা সফরে যান সাকিব। জাতীয় দলের ক্রিকেটার ছাড়াও আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকর্মী ওই কাফেলায় রয়েছেন।

About Nasimul Islam

Check Also

অবশেষে শেষ রক্ষা হলো না ওসমানীর ব্রাদার সাদেক-এর

জামিন নিতে এসে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ব্রাদার ইসরাইল আলী সাদেককে গ্রেফতার করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *