Monday , March 4 2024
Breaking News
Home / Exclusive / ভাগিনা-মামির কান্ডে জীবন তছনছ দুই নাবালকের, ছি ছি করছে এলাকাবাসী

ভাগিনা-মামির কান্ডে জীবন তছনছ দুই নাবালকের, ছি ছি করছে এলাকাবাসী

পরকীয়ার প্রভাবে মামি রাহেলা আক্তার ভাগিনার সাথে পালিয়ে গেছে। গত ১৮ ফেব্রুয়ারি দুপুর ৩টার দিকে দুই সন্তানকে ঘুমন্ত রেখে চট্টগ্রামের মিরসরাই থেকে পালিয়ে যায় সে। এরপর স্বজন ও বিভিন্ন স্থানে খোঁজ না পেয়ে জোরারগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের জামালপুর গ্রামের আকতারুজ্জামান ভূঁইয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকা জুড়ে সমালোচনার সৃষ্টি হয়। স্থানীয়রা এই কাজকে নিকৃষ্ট কাজ বলে আখ্যা দিয়ে ছি ছি শব্দ উচ্চারণ করছেন।

ভাই মোঃ ইব্রাহিম পেশায় একজন চালক। তিনি বারয়ারহাট প্রাইভেটকার চালাতেন। তার বাড়ি বারিয়ারহাট পৌরসভার মেহেদী নগর গ্রামে।

জানা যায়, উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের মতবাড়িয়া গ্রামের হাবিব উল্লাহ ভূঁইয়ার মেয়ে রাহেলার সঙ্গে জামালপুর এলাকার দুবাই প্রবাসী মতিউর রহমানের বিয়ে হয়। গত কয়েক মাস ধরে মতিউর রহমানের বোনের ছেলে ইব্রাহিমের সঙ্গে রাহেলার পরকীয়া চলছিল। সেই প্রেমের টানেই ১৮ ফেব্রুয়ারি তারা পালিয়ে যায়। এ সময় তার ৪ বছরের ছেলে নাহিদ ও ১৮ মাসের মেয়ে নাহিমা ঘুমিয়ে ছিলেন।

এ ব্যাপারে রাহেলার স্বামী মতিউর রহমান বিদেশ থেকে দেশে ফিরে রাহেলা, তার বাবা মাহফুজুর রহমান ও মা সেতারা বেগমের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ করেন।

About Nasimul Islam

Check Also

মালয়েশিয়ান তরুণীর সাথে ৬ বছরের প্রেমের ইতি টানলেন বাংলাদেশি যুবক রিয়াজ

ছয় বছরের প্রেমের ইতি টানলেন বাংলাদেশি যুবক রিয়াজ উদ্দিন ও মালয়েশিয়ান তরুণী নূর আজিরা বিনতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *