Tuesday , February 27 2024
Home / Countrywide / নির্বাচনে আমাকে নির্বাচিত করে প্রমাণ করে দিয়েন, আমি ফকিন্নির ছেলে নই: জাফর উল্যাহ

নির্বাচনে আমাকে নির্বাচিত করে প্রমাণ করে দিয়েন, আমি ফকিন্নির ছেলে নই: জাফর উল্যাহ

ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ আসনের বর্তমান সংসদ সদস্য নিক্সন চৌধুরীকে উদ্দেশ্য করে বলেন, নিক্সন আমাকে ফকিন্নির ছেলে বলে অপমান করেছেন। আসলে তিনি আমাকে গালি দেননি, চরভদ্রাসনের গরিব-দুঃখী মানুষকে গালি দিয়েছেন।

তিনি বলেন, ‘আমি জানি, আপনারা গরিব হলেও গরু-ছাগল না। যারা গরু-ছাগলের মতো বিক্রি হয়ে নিক্সনের সঙ্গে আছে, তারা আসলে ভণ্ড। তাদের কাজ নিজেদের ভাগ্যের উন্নয়ন ঘটানো। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে নির্বাচিত করে প্রমাণ করে দিয়েন, আমি ফকিন্নির ছেলে নই। এইটুকু সুযোগ আমাকে করে দিন।’

মঙ্গলবার সকাল ১০টার দিকে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে কাজী জাফর উল্যাহ এ কথা বলেন।

প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর ভাঙ্গা উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে এক সভায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন কাজী জাফর উল্লাহকে উদ্দেশ্য করে বলেন, আপনার মতো আমি ফকিন্নির ঘরে জন্মাই নাই। ১,১০০ না, ২ হাজার বিঘা জমির মালিক আমি।

এ প্রসঙ্গে জাফর উল্লাহ মঙ্গলবার আরও বলেন, ‘নিক্সনের কাজ বালি কাটা, আর শেখ হাসিনার কর্মীরা রক্ত চুষে খাচ্ছে। আমি চোরও নই, ডাকাতও নই। আমি দুর্নীতিবাজ নই। আমি আপনাদের মতই একজন সাধারণ মানুষ। নিক্সন যেভাবে সামনে একশ মোটরসাইকেল নিয়ে চলাচল করে, আমার একটি গাড়ি হইলেই হয়। আপনাদের দোয়া-ভালোবাসা ওই হাজার মোটরসাইকেলের চেয়ে বড়। তিনি বলেন, আমি আর কয়দিন বাঁচব। আপনাদের পাশে থেকে শেষ দমটা ফেলতে চাই।’

সভায় সভাপতিত্ব করেন চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ইসাহাক মিয়া। এসময় আরো উপস্থিত ছিলেন ঢেউখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বয়াতি, কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আখতারুজ্জামান তিতাস এবং রুহুল মোরসালিন রিপন, আনিসুর রহমান খানসহ আওয়ামী লীগ এবং অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

ফরিদপুর-৪ আসনে কাজী জাফর উলিয়ার পাশাপাশি আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন নিক্সন চৌধুরী। তবে মনোনয়ন পেয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য কাজী জাফর উল্লাহ। মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য নিক্সন চৌধুরী।

About Rasel Khalifa

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *