Monday , March 4 2024
Breaking News
Home / economy / নির্বাচন নিয়ে মাহির ভিডিওবার্তা, বললেন সাবধান হতে

নির্বাচন নিয়ে মাহির ভিডিওবার্তা, বললেন সাবধান হতে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন মাহিয়া মাহি। কিন্তু ভাগ্যক্রমে নৌকার টিকিট আসেনি। তাই বসে নেই মাহি। তিনি স্বতন্ত্রভাবে নির্বাচন করবেন। রাজশাহী-১ (তানোর-গোদগাড়ী) আসনের প্রার্থী মো. এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও বার্তা দিয়েছেন মাহি। সতর্ক থাকতেও বলেছেন।

তার ফেসবুক ভিডিও বার্তায় মাহি বলেন, ‘আমরা যারা মনোনয়ন প্রত্যাশী ছিলাম, মাননীয় প্রধানমন্ত্রী (আমার নেত্রী) আমাদের নির্দেশনা দিয়েছেন এই নির্বাচন যেন একটি অংশগ্রহণমূলক নির্বাচন হয়। যাতে এবারের নির্বাচনে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। আসুন আমরা যারা ভোট দিতে চায় তাদের উৎসাহিত করি (অর্থাৎ যারা অন্য দলগুলোর মতো ভিতরে খাবার খায়), তাদের অংশগ্রহণ নিশ্চিত করা যাক।’

এরপর পর্দার অগ্নি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনার পর রাজশাহী-১ আসনে আমার এলাকার অনেকেই আছেন, যারা আমাকে ফোন করছেন। বলছেন- আপনি আসেন। আপনি নির্বাচন করুন। এবং অনেক তরুণ। জনগণ আমাকে উৎসাহিত করছে।তাই মূলত তাদের জন্য এবং আমার মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী এবারের নির্বাচনে রাজশাহী-১ থেকে স্বতন্ত্র নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

মাহি আরও বলেন, আমি অবশ্যই হারার জন্য নির্বাচন করব না, আমি আমার দিক থেকে জেতার চেষ্টা করব। তাই আপনারা যারা ভোট দেবেন ভেবেছিলেন, কিন্তু দেননি; কেন তারা বাড়িতে থাকে? আপনিও আসেন। আমরা সবাই উৎসবমুখর পরিবেশে নির্বাচন পরিচালনা করছি। ইনশাআল্লাহ, মেধা থাকলে, মানুষের জন্য যদি কিছু করে থাকেন- তাহলে অবশ্যই বিজয়ী হতে পারবেন।’

এ অভিনেত্রী বলেন, ‘আসলে আমরা কম খাই, কম খেতে পছন্দ করি- কেউ সম্মান করলে। আমরা শ্রদ্ধাকে খুব গুরুত্ব দিই। কথা দিচ্ছি, নির্বাচিত হলে আমার এলাকার মানুষকে সম্মান করব। শিক্ষক তার সম্মান পাবেন। কৃষক সম্মান পাবেন। প্রত্যেক মানুষ এই এলাকায় সম্মানের সাথে বসবাস করবে, কাউকে ভয় পাবে না। এলাকার মানুষের জন্য মানবিক কাজ করে যাচ্ছি। এখন জনগণ চাইলে আমাকে ভোট দেবে।

অবশেষে নাশকতাকারীদের সতর্ক করে দেন মাহি। ব্লেইন তাদের সতর্ক করে বলেন, ‘আপনারা যারা নির্বাচনে অংশ নেবেন না, কিন্তু এটা নিয়ে ভাবছেন, সবাইকে ভয় দেখাবেন যাতে তারা ভোট দিতে না আসেন বা নাশকতার চেষ্টা না করেন। তবে আমি তাদের সতর্ক থাকতে বলছি।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে তানোর সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেনের কার্যালয় থেকে মাহির মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। জাতীয় পরিচয়পত্রে মাহিয়া মাহির নাম লেখা হয়েছে শারমিন আক্তার নিপা।

About Zahid Hasan

Check Also

আজ (৪ মার্চ) সর্বোচ্চ যত টাকায় বিক্রি হচ্ছে মার্কিন ডলার সহ অন্যান্য বৈদেশিক মুদ্রা

বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে বাংলাদেশের বাণিজ্য দিন দিন সম্প্রসারিত হচ্ছে। ব্যবসায়িক লেনদেন ঠিক রাখতে এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *