Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / অতীত ভুলে একরামকে বুকে টেনে নিলেন ওবায়দুল কাদের

অতীত ভুলে একরামকে বুকে টেনে নিলেন ওবায়দুল কাদের

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের মনোনয়ন প্রত্যাশী বর্তমান সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বাড়িতে প্রবেশ করে সালাম দেন। সঙ্গে সঙ্গে তাকে বুকে টেনে নেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গতকাল (২৭ নভেম্বর) দুপুরে ধানমন্ডির দলীয় কার্যালয়ে যাওয়ার পর এ ঘটনা ঘটে বলে নিজেই জানিয়েছেন একরামুল করিম চৌধুরী।

তিনি আরও বলেন, ওবায়দুল কাদের ভাই আমাদের অহংকার। তিনি নোয়াখালীর মণি। অতীতে কি হয়েছে সেটা বাদ। আমি ওনার সঙ্গে দেখা করেছি। পা ছুঁয়ে সালাম করেছি। তিনি আমাকে বুকে টেনে নিয়েছেন। অনেক পরামর্শ দিয়েছেন। আমি ওনার পরামর্শগুলো কাজে লাগাবো। নৌকার জয় হবে ইনশাআল্লাহ।

৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে, কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভা নির্বাচনের নির্বাচনী ইশতেহার ঘোষণার সময়, ওবায়দুল কাদেরের ছোট ভাই আব্দুল কাদের মির্জা নোয়াখালীতে অপরাজনীতি, নিয়োগ বাণিজ্য, টেন্ডারবাজি এবং অন্যান্য অনিয়মের বিষয়টি তুলে ধরেন। ওই সব অভিযোগের তীর ছিল সংসদ সদস্য একরামুল করিমের দিকে।

কাদের মির্জার ক্রমাগত বক্তব্য ও নানা অভিযোগের কারণে ২০২১ সালের ২১ জানুয়ারি ফেসবুক লাইভে আসেন একরামুল করিম চৌধুরী। তখন তিনি বলেন ওবায়দুল কাদেরের দিকে তোপ দাগেন। তিনি বলেন, আমি কথা বললে মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলব না। আমি ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কথা বলব। একটা রাজাকার পরিবারের লোক এই পর্যায়ে এসেছে, তার ভাইকে শাসন করতে পারে না।

একরাম করিম বলেন, প্রধানমন্ত্রী আমাকে যে আস্থা দিয়েছেন তার মূল্য দিতে চাই। আমরা সবাই নোয়াখালী-৪ আসনের জনগণের সাথে যোগ দিয়ে বঙ্গবন্ধুকন্যার নৌকাকে বিজয়ী করে দেশের উন্নয়নের অংশীদার হবো। কাদের ভাই আমাকে সেই উদ্দেশ্যে কাজ করতে বলেন।জিতে আসতেই হবে, এছাড়া উপায় নেই বলেও তিনি আমাকে বলেছেন।

About Nasimul Islam

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *