Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিহত সেই পুলিশ সদস্যের ঘটনায় এবার মুখ খুললেন শামীম ওসমান

নিহত সেই পুলিশ সদস্যের ঘটনায় এবার মুখ খুললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বিএনপি যেভাবে পুলিশকে কুপিয়ে হত্যা করেছে তার বিচার আপনারাই করবেন। প্রধান বিচারপতির ওপর হামলা রাষ্ট্রের ওপর হামলা। একজন পুলিশ সদস্যকে হত্যা করা মানে আইনকে হত্যা করা। তারা কিছুই বাদ দেয়নি।

সাংবাদিকদেরও মারধর করা হয়। পুলিশ সদস্যের মৃত্যু নিশ্চিত করতে তাকে চাপাতি দিয়ে আঘাত করা হয়। এগুলো কল্পনার বাইরে। একটা ধাক্কা লেগে গেছে।

বিএনপি আর সোজা হয়ে দাঁড়াতে পারছে না। তারা শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচনে আসবে।

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের উত্তর চাষাঢ়া এলাকায় মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারওয়ারের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে অংশ নিয়ে শামীম ওসমান এসব কথা বলেন। সন্ধ্যা তিনি বলেন, ‘রাজনীতি করতে গিয়ে অনেক কথা বলি।

অনেকে ব্যথা অনুভব করতে পারে। রাজনীতি করতে গেলে এটা করতে হয়। কেউ কষ্ট পেলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।’

তিনি আরও বলেন, ‘আমাদের গোলাম সারওয়ারের কথা হয়তো অনেকেই জানেন না। তাদের ব্যাচ, যদিও আমাদের চেয়ে বয়সে খুব কম নয়।

কিন্তু তারা আমার সন্তানের মতো ছিল। আজ সারওয়ারের মৃত্যুবার্ষিকী। সে সবসময় ক্লাসে ফার্স্ট বয় ছিল। তার রাজনীতি করার কথা ছিল না। বঙ্গবন্ধু না মারা গেলে হয়তো রাজনীতিতে আসতেন না, আমরাও আসতাম না।

শামীম ওসমান বলেন, ‘রাজনীতি করতে গিয়ে সারোয়ার, মাকসুদ, লাল—ওরা যে স্যাক্রিফাইস করেছে, এতটা কেউ করেছে বলে মনে হয় না। ওদের কাছে পদ বড় ছিল না। ওদের চাওয়া ছিল, বঙ্গবন্ধু হত্যার বিচার।’

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *