Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / একই দিনে দুই সুখবর মৌসুমীর, সবার কাছে দোয়া চাইলেন ওমর সানী

একই দিনে দুই সুখবর মৌসুমীর, সবার কাছে দোয়া চাইলেন ওমর সানী

বাংলা সিনেমার এক সময়ের নন্দিত অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমী। ক্যারিয়ারে একধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের মনে। শুধু তাই নয়, শুরু থেকেই এখনো ভক্তদের মাঝে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এই অভিনেত্রী। এদিকে আজ ঢালিউডের গুণী এই অভিনেত্রীর জন্মদিন।

আর এই অভিনেত্রী তার জন্মদিনে তার ভক্তদের সুখবর দিলেন। খুব শিগগিরই একই দিনে দুটি সিনেমা নিয়ে আসছেন তিনি। শুক্রবার (১১ নভেম্বর) মুক্তি পেতে যাচ্ছে মৌসুমীর ‘ভাঙন’ ও ‘দেশান্তর’ সিনেমা দুটি। রেলস্টেশনের ছিন্নমূল মানুষদের নিয়ে গড়ে উঠেছে ‘ভাঙ্গান’। অন্যদিকে দেশ বিভাগের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘দেশান্তর’।

মির্জা সাখাওয়াত হোসেন প্রযোজনা করেন ‘ভাঙ্গন’। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন মৌসুমী। রেলস্টেশনের মানুষের জীবন, বেঁচে থাকার তাগিদ, ত্যাগ, আশা-আকাঙ্খা নিয়ে নির্মিত হয়েছে ‘ভাঙ্গন’। এতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, প্রাণ রায়, রাশেদা চৌধুরী প্রমুখ। দেশের ৩০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে একই দিনে মুক্তি পাবে মৌসুমী অভিনীত আরেকটি ছবি ‘দেশান্তর’। ছবিটি পরিচালনা করেছেন আশুতোষ সুজন। দেশভাগ নিয়ে কবি নির্মলেন্দু গুণের লেখা ‘দেশান্তর’ উপন্যাসে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, শুভাশিস ভৌমিক, মোমেনা চৌধুরী, যশ রোহান ও তপুর।

দুটি সিনেমার মুক্তি প্রসঙ্গে মৌসুমী বলেন, দীর্ঘদিন পর একই দিনে আমার দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। এটা আমার জন্য অনেক আনন্দের। সরকারি অনুদানে নির্মিত দুটি সিনেমার গল্পই আমার কাছে অসাধারণ লেগেছে। আশা করছি দুটি সিনেমাই দর্শকদের ভালো লাগবে।

উল্লেখ্য, ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান তিনি। বর্তমানে গুণী এই অভিনেত্রীর ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *