Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / মাশরাফির ৫০০ কোটি টাকার সম্পদের খবর নিয়ে তোলপাড়, মুখ খুললেন প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব

মাশরাফির ৫০০ কোটি টাকার সম্পদের খবর নিয়ে তোলপাড়, মুখ খুললেন প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব

সম্প্রতি বিদেশি এক সংবাদ মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম জনপ্রিয় সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সম্পদের পরিমান নিয়ে বিরূপ এক প্রতিবেদন প্রকাশ করার ঘটনায় রীতিমতো সারা-দেশজুড়েই শুরু হয়েছে নানা আলোচনা। যেখানে গুণী এই তারকার সম্পদের পরিমান দেখানো হয় ৫১০ কোটি টাকা।

খবরটি প্রকাশ করেছে ভারতের ‘ক্রিকট্রেকার’ নামের একটি ক্রীড়া সংবাদ মাধ্যম। যার সূত্র ধরে বাংলাদেশের কিছু অনলাইন পোর্টালও মাশরাফির সম্পদ নিয়ে গতকাল সোমবার খবর প্রকাশ করে। আলোচনা ডালপালা মেলতেই ‘ক্রিকট্রেকার’ অবশ্য সেই প্রতিবেদন সরিয়ে নিয়েছে

এদিকে এ নিয়ে নিজের সোশ্যাল পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন আশরাফুল আলম খোকন।

পাঠকদের উদ্দেশ্যে তার স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

আপনি স্বরস্বতী চেয়েছেন, বিদ্বান্ হয়েছেন। যিনি লক্ষী চেয়েছেন, তিনি টাকার মালিক হয়েছেন। তার টাকা নিয়ে আপনার মাথা ব্যাথা কেন থাকবে ? আপনার বিদ্যা,বুদ্ধি -পান্ডিত্য নিয়ে কি ওনারা কথা বলেন? এটাতো সবচেয়ে বড় এবং স্থায়ী সম্পদ। বাকি সব ক্ষণস্থায়ী, আজ আছে কাল নাই।

সচেতন নাগরিক হিসাবে আপনি আওয়াজ তুলতে পারেন অর্জিত টাকা-সম্পদ বৈধ কিনা। আর বৈধ নাকি অবৈধ ঐটা দেখারও যথাযথ কর্তৃপক্ষ আছে। মাশরাফি, সাকিবরা টাকার মালিক হতেই পারে। যারা দেশের সম্পদ তারা সম্পদের মালিক হলে সমস্যা কি ? বৈধ-অবৈধ কিনা তা যাচাইও করলেন না।

আর এই সংবাদটিই ভূয়া। ঐটা নিয়েও অস্থির হয়ে গেলেন।এই অস্থিরতা আপনার বিদ্যা-বুদ্ধিকে প্রশ্নবিদ্ধ করে।

এদিকে এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করেন মাশরাফি বিন মর্তুজা নিজেও। সেখানে সবাইকে এ তথ্য নিশ্চিত না করার আহ্বান জানিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *