Sunday , March 3 2024
Home / Countrywide / ক্ষমতায় থেকে দেশকে স্থবির করতে নিজেরাই ধর্মঘট ডাকছে: রিজভী

ক্ষমতায় থেকে দেশকে স্থবির করতে নিজেরাই ধর্মঘট ডাকছে: রিজভী

রুহুল কবির রিজভী যিনি বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন, তিনি বলেন, বিএনপি’র সমাবেশ সফল হচ্ছে, এটা দেখে ক্ষমতাসীন সরকার নিজেরাই হরতাল ডাকছে। এটা হাস্যকর। কারণ ক্ষমতায় থেকে দেশকে স্থবির করতে নিজেরাই ধর্মঘট ডাকছে। বিএনপি’র গন জোয়ার দেখে ভয় পাচ্ছে তারা। কিন্তু গণসমাবেশ ঠেকাতে সক্ষম হয়নি। যে কোনো মূল্যে নেতাকর্মীরা সমাবেশ সফল করেছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শি’শু কল্যাণ পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ লেবার পার্টির ৪৫ বছর পূর্তি উপলক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জনসভায় যাওয়ার পথে নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ করে রুহুল কবির রিজভী বলেন, ট্রলারে আগু’ন দেওয়া হচ্ছে। বিএনপির অফিসে আগু’ন দেওয়া হচ্ছে। কিন্তু মানুষকে আটকানো যায়নি। তারা নদী সাঁতার কেটে, হেঁটে এবং সকল বাধা অতিক্রম করে গণসমাবেশে যোগদান করে সমাবেশ সফল করেছিল। ‘

প্রধানমন্ত্রীর সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, ‘আপনি অবৈধভাবে ক্ষমতায় আছেন। সেজন্যই গণভবনে চিতল মাছ ধরে সেই মাছ বোনকে দেখাচ্ছেন। সেই ছবি আবার ফে’সবুকেও দিচ্ছেন।। আর এটা দিয়ে দেশের মানুষ ভালো আছেন সেটাও আপনারা বুঝাচ্ছেন। কিন্তু দেশের মানুষ টিসিবির পণ্য কিনতে ট্রাকের পেছনে ছুটছে। তারা দিশেহারা। নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে হিমশিম খাচ্ছেন তারা।

গণমাধ্যমের বরাত দিয়ে তিনি আরও বলেন, “আজ সরকারের লোকজন হাজার হাজার টাকা পাচার করেছে। কোনো রিকশাচালক বা ছুতোর এই টাকা পাচার করেনি। সরকারি লোকজন এই টাকা পাচার করেছে। যারা বেগম পাড়াকে বিদেশে করেছে। আসলে এই সরকারের উন্নয়ন। জনগণের সাথে প্রতারণা করছে, উন্নয়নের কোনো রড ছিল না, তাই এখন সবকিছু ভেঙ্গে পড়ছে।

পুলিশ বিএনপির ওয়ার্ড পর্যায়ের শীর্ষ নেতাদের তালিকা করছে উল্লেখ করে রিজভী বলেন, “আজকে তারা ১৯৯টি ওয়ার্ডের হাজার হাজার নেতাকর্মীর তালিকা করছে। এটা করছেন হুমকি দেওয়ার জন্য। ভয় দেখানোর জন্য। কিন্তু শেষ রক্ষা হবে না। আপনাদের ক্ষমতা আর বেশি দিন নেই, ভেঙে চুর’মার হয়ে যাবে। আজ বিএনপির মিছিলে লক্ষ লক্ষ মানুষ যোগ দিচ্ছে, সাধারণ মানুষ সাহসে বুক বেঁধেছে, তারা বুলেটের ভয় পাচ্ছে না। দেশের কোনো মানুষ আজ ক্ষমতাসীনদের ভয়ে ভীত নয়। তারা রাস্তায় নেমেছে বিএনপিকে ক্ষমতায় দেখার জন্য এবং রাজপথে থাকবে তারা।

About bisso Jit

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *