Thursday , February 22 2024
Breaking News
Home / Sports / কোহলির বেডরুমের দৃশ্য ছড়িয়ে পড়ায় আনুশকা: এটা সবথেকে নিকৃষ্ট ঘটনা, এটা যদি আপনার বেডরুমে ঘটতো, চুপ করে থাকতেন

কোহলির বেডরুমের দৃশ্য ছড়িয়ে পড়ায় আনুশকা: এটা সবথেকে নিকৃষ্ট ঘটনা, এটা যদি আপনার বেডরুমে ঘটতো, চুপ করে থাকতেন

সম্প্রতি ভারত জাতীয় ক্রিকেট দলের অন্যতম ব্যাটসম্যান বিরাট কোহলির ঘরে কোনো অনুমতি না নিয়ে প্রবেশ ও ভিডিও ধারণ করার ঘটনায় রীতিমতো সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে বইছে নানা আলোচনা-সমালোচনা। তবে এদিকে এবার জানা গেল, দায়িত্বে অবহেলার দায়ে এ ঘটনায় এক কর্মীকে বরখাস্ত করেছে পার্থের হোটেল। শুধু তাই নয়, ভারতের এই ক্রিকেটারের কাছে ক্ষমাও চেয়েছে ওই হোটেল কর্তৃপক্ষ।

হোটেল ক্রাউন পার্থের এক বিবৃতিতে বলা হয়েছে, “আমরা অতিথির (কোহলি) কাছে আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং ভবিষ্যতে এটি যাতে না ঘটে তার জন্য পর্যাপ্ত পদক্ষেপ নেব।”

যে ব্যক্তি কোহলির রুমের ভিডিও তুলেছিল তাকে চাকরিচ্যুত করা হয়েছে বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। হোটেলের সব অ্যাকাউন্ট থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে।

সোমবার সকালে কোহলি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, অভিযোগ করেছেন যে কেউ অনুমতি ছাড়াই তার হোটেলের ঘরে প্রবেশ করেছে এবং এটির একটি ভিডিও করেছে।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন কোহলি। এ ধরণের ঘটনা ঘটবে, তা রীতিমতো ভাবতেও পারেননি তিনি।

এদিকে ওই হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, এ ঘটনায় তদন্তের কাজ চলছে। একই সঙ্গে এ ধরণের অপ্রত্যাশিত ঘটনা যাতে আর কখনো কারো সাথে না ঘটে, এ জন্য বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে।

About Rasel Khalifa

Check Also

মডেল তানিয়ার মৃত্যুতে ফেঁসে যাচ্ছেন জনপ্রিয় ক্রিকেটার

মডেল তানিয়া সিংয়ের ঝুলন্ত লাশ তার ফ্ল্যাট থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *