Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / সব প্রকাশ করে দেয়ার পরে সাবেক স্বামী শাকিব খানের কাছে একটাই জিনিস চাইলেন বুবলী

সব প্রকাশ করে দেয়ার পরে সাবেক স্বামী শাকিব খানের কাছে একটাই জিনিস চাইলেন বুবলী

শাকিব খান বুবলি, বাংলাদেশের মিডিয়া পাড়ার আলোচিত দুটি নাম। আর এই নাম দুটি সম্প্রতি জড়িয়েছে ওঁৎপ্রতভাবে। বিশেষ করে সন্তান ও স্বামীর খবর প্রকাশের পর থেকেই গুঞ্জন ওঠে শাকিব খানকে ডিভোর্স দিয়েছেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। একটু দেরিতে হলেও কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে সেই গুঞ্জনে সিলমোহর দেন কিং খান। বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই বলে স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন তিনি। তারপরও অভিনেত্রী বুবলী তার সাবেক স্বামীর মঙ্গল কামনা করেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘বসগিরি’ অভিনেত্রী বলেন, ‘স্ত্রী হিসেবে, শেহজাদের মা হিসেবে এবং একজন সহকর্মী হিসেবে আমি সবসময় শাকিব খানের পাশে আছি এবং তার মঙ্গল কামনা করছি। দিনশেষে শাকিব খানের কাছে আমার অনুরোধ তিনি যেন ভালো কাজের সঙ্গে থাকেন এবং ভালো চিন্তা করেন।

সন্তানের জন্মের সময়কার স্মৃতিচারণ করে বুবলী বলেন, ‘পাল্টাপাল্টি কথা বললে কথা বাড়ে। তাই আমি আমি বললাম আমরা ভালো আছি। করোনার সময় আমেরিকার মতো জায়গায় এক বছর কাটিয়েছি। যেখানে সবচেয়ে বেশি প্রভাব পড়েছে করোনার। গর্ভাবস্থা থেকে ডেলিভারি এবং বুকের দুধ খাওয়ানো পর্যন্ত, আমি জীবিত ফিরে আসতে পেরেছি। বাকি দিনগুলোও বাচ্চাকে ভালো রাখার সর্বোচ্চ চেষ্টা করব ইনশাআল্লাহ।’

অভিনেত্রী আরও বলেন, ‘মানুষের জীবনে কী ঘটে তা কেউ জানে না। সময় সবকিছু পরিষ্কার করে দেয়, কে ভুল আর কে সঠিক। যে সময় একজনের সবচেয়ে সঠিক মনে হয়, অন্য সময় সবচেয়ে ভুল মনে হয়। এর জন্য সময় ও পরিস্থিতি আংশিকভাবে দায়ী। তাই কে কখন কী ভাববে, এটা সম্পূর্ণ ব্যক্তিগত মতামত।’

এর আগে বুবলী ও তার প্রথম স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্সের প্রশ্নে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খান বলেছিলেন, ‘আমার পছন্দ নয় এমন কাজ করে আমাকে সবার কাছে ছোট মনে করার পরও কি তাদের সঙ্গে সম্পর্ক রাখা সম্ভব? তারা যখন তাদের বিয়ে এবং আমার সাথে সন্তান নিয়ে এত উচ্ছ্বসিত, তখন বিয়ে বা সন্তানের জন্মের পরপরই বিষয়টি সবাইকে জানালেন না কেন? আমি তাদের মুখ বন্ধ করিনি।

কিং খান প্রশ্ন করেন, “যদি প্রকাশ করতেই হয় তাহলে এত দেরি কেন?” তাহলে তারা কি আমার শত্রুদের সাথে হাত মিলিয়ে আমাকে অপমান ও ধ্বংস করতে চেয়েছিল? আমি আমার প্রিয় শ্রোতাদের কাছে এই প্রশ্নটি রেখেছি।

বুবলীর সঙ্গে ডিভোর্সের বিষয়টি স্পষ্ট করে শাকিব খান বলেন, মানুষ কি বুঝবে না, আমাদের মধ্যে এখন কোনো সম্পর্ক নেই! তারা ইতিমধ্যে এই দূরত্ব বুঝতে হবে. ৯ মাস আগে সে (বুবলী) আমেরিকা থেকে আসার পর থেকে তার সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। এর মানে কি সবাইকে গিয়ে বোঝাতে হবে?

প্রসঙ্গত, ২০১৬ সালে শাকিব বুবলি সম্পর্কে জড়িয়ে পরে। এর পর তাদের সেই গোপন সম্পর্ক গোড়ায় বিয়ে পর্যন্ত। বুবলি একটা সময়ে দেশ থেকে হয়ে যান একেবারেই নিরুদ্দেশ। ফিরে আসেন সন্তান সহ। যা এর আগেও শাকিব খান ঘটিয়েছিল অপু বিশ্বাসের সাথে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *