Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / সরকারি অ্যাম্বুলেন্স নিয়ে বিএনপি নেতাকর্মীদের সমাবেশে যোগদান, যা বললো হাসপাতাল কর্তৃপক্ষ

সরকারি অ্যাম্বুলেন্স নিয়ে বিএনপি নেতাকর্মীদের সমাবেশে যোগদান, যা বললো হাসপাতাল কর্তৃপক্ষ

গতকাল শনিবার অর্থাৎ ২৯ অক্টোবর রংপুরে বিএনপি গণসমাবেশ অনুষ্ঠিত হয়। এই সমাবেশে বিপুল পরিমাণ বিএনপি নেতাকর্মী যোগদান করেন। বিএনপির গণসমাবেশে যোগ দিতে মিছিল নিয়ে দলে দলে দলটির তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা যোগ দেন। এদিকে গণসমাবেশে একটি সরকারি অ্যাম্বুলেন্স নিয়ে বিএনপির নেতাকর্মীদের যোগ দেওয়ার বিষয় নিয়ে শুরু হয়েছে আলোচনা। এতে করে বিপাকে পড়েছেন অ্যাম্বুলেন্স চালক।

গাইবান্ধা সদর হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স নিয়ে রংপুরে বিএনপির গণসমাবেশে ছাত্রদলের অংশগ্রহণের বিষয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।

রোববার (৩০ অক্টোবর) বিকেলে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মাহাবুব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (২৯ অক্টোবর) রাতে গাইবান্ধা জেনারেল হাসপাতাল থেকে একটি সরকারি অ্যাম্বুলেন্সে করে রংপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশে নিয়ে যায় ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফে”সবুকে একটি ছবি পোস্ট করেন ছাত্রদলের নেতাকর্মীরা। পরে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষের নজরে এলে অ্যাম্বুলেন্স চালক হাবিবুর রহমানসহ আসা’মিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিষয়ে তত্ত্বাবধায়ক ডা. মাহাবুব হোসেন জানান, গোলাম মোস্তফাকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি গঠন করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতেও নির্দেশ দেওয়া হয়েছে তদন্ত কমিটির অপর দুই সদস্য হলেন ডা. মাহাবুব রহমান আকন্দ ও আরএমও ডা. বিশ্বেশর চন্দ্র বর্মণ।

ওই ঘটনায় ওই এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন এবং অবিলম্বে ওই অ্যাম্বুলেন্স চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আহ্বান জানান। বিএনপির সমাবেশে তিনি কিভাবে সরকারি অ্যাম্বুলেন্স নিয়ে সমাবেশে যোগ দিয়েছেন সে বিষয় নিয়েও প্রশ্ন উঠেছে। এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

About bisso Jit

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *