Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / এবার মাহফিলে বিএনপির এমপিকে জুতা নিক্ষেপ, জানা গেল কি কাণ্ড ঘটিয়েছিলেন তিনি (ভিডিওসহ)

এবার মাহফিলে বিএনপির এমপিকে জুতা নিক্ষেপ, জানা গেল কি কাণ্ড ঘটিয়েছিলেন তিনি (ভিডিওসহ)

ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে বিভিন্ন সময়ে ঘটে থাকে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর এরই আলোকে গতকাল (২৯ অক্টোবর) হুজুরের বক্তব্যের সমালোচনা করা নিয়ে এই মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের নানা ট্রলার শিকার হচ্ছেন কিশোরগঞ্জ-২ আসনের বিএনপির সাবেক এমপি আক্তারুজ্জামান রঞ্জন। এ ঘটনায় গোটা এলাকাজুড়েও বেশ চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

ঐদিন সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কটিয়াদী উপজেলার সহশ্রম ধুলদিয়া ইউনিয়নের গচিহাটা কলেজ মাঠে এ ঘটনা ঘটে। এই ঘটনার ৪১ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। কিশোরগঞ্জের কটিয়াদীতে এক ওয়াজ মাহফিলে হুজুরের বক্তব্যের সমালোচনা করায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জুতা নিক্ষেপের ঘটনা ঘটেছে বলে ফেসবুকে ভিডিও পোস্ট করেছেন রফিক আল সুজন নামে এক যুবক। ফেসবুক স্ট্যাটাসের বিষয়ে জানতে চাইলে ওই যুবক বলেন, হুজুর সন্ধ্যায় হাদিসের ওপর বক্তৃতা দেন। বক্তৃতার পর সাবেক সংসদ সদস্য আক্তারুজ্জামান রঞ্জন মাইক্রোফোন হাতে নিয়ে এ বক্তব্য নিয়ে আপত্তি তোলেন। একপর্যায়ে উত্তেজিত জনতা তাকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে।

এ বিষয়ে মেজর আকতারুজ্জামান রঞ্জন গণমাধ্যমকে বলেন, হুজুরের বক্তব্য নিয়ে ওয়াজের মঞ্চে উপস্থিত জনতার মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেছি। জুতা নিক্ষেপের বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার করেন।

তবে এদিকে এ বিষয়ে ওসি এস এম শাহাদাত হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে দাবি করেন, এ ঘটনার বিষয়ে এখনো থানায় কোনো অভিযোগ আসেনি। তাই এই বিষয়ে তিনি কিছুই জানেন না।

About Rasel Khalifa

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *