Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / এবার এরশাদ পত্নী বিদিশার প্রতি নিষেধাজ্ঞা আরোপ, জানা গেল কারণ

এবার এরশাদ পত্নী বিদিশার প্রতি নিষেধাজ্ঞা আরোপ, জানা গেল কারণ

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের প্রয়ানের পর জাতীয় পার্টিতে অভ্যন্তরীণ কোন্দল দেখা দেয়। যার কারণে দলটির নেতাকর্মীরা হতাশ। এদিকে জাতীয় পার্টির অন্যতম শীর্ষ নেতা মশিউর রহমান রাঙ্গাকে দলীয় সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে, যেটা নিয়ে দলের মধ্যে আলোচনা শুরু হয়েছে। এবার এরশাদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিদিশা সিদ্দিককে দলের প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের নাম এবং দলের নাম ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের প্যাডে লেখা এক চিঠিতে দলের কেন্দ্রীয় সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি খন্দকার মনিরুজ্জামান টিটু এ নিষেধাজ্ঞা দেন।

চিঠিতে টিটু বলেন, রওশন এরশাদ জাতীয় পার্টির লাখ লাখ নেতা-কর্মীর হৃদয়ের স্পন্দন। বিদিশা সিদ্দিকী তার নাম ও দলের নাম ব্যবহার করে যে রাজনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন তাতে সারাদেশে দলের নেতাকর্মীদের হৃদয়ে র”ক্তক্ষরণ হচ্ছে। যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

তিনি বলেন, বিদিশা তার অনুপস্থিতিতে রওশন এরশাদের অসুস্থতার কথা উল্লেখ করে নিজেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেছেন, যা রওশন এরশাদের জন্য এক ধরনের প্রতা’রণা এবং অসম্মানজনক। শুধু তাই নয়, বিদিশা কো-চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদকসহ অন্যান্য পদ বণ্টন করেছেন, যা নেতা-কর্মীদের সঙ্গে প্রতারণার শামিল।

এমতাবস্থায় সাত কর্ম দিবসের মধ্যে সব পদ-পদবি বিলুপ্ত ঘোষণা করে দলের নেতাকর্মীদের ক্ষমা না চাওয়ায় বিদিশার বিরুদ্ধে প্রতারণা ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করা এবং বিরোধীদলীয় নেতার নাম ব্যবহার এবং দলের নেতাকর্মীদের মানহানি করার অপরাধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁ”শিয়ারি দেন খন্দকার মনিরুজ্জামান টিটু।

উল্লেখ্য, জাতীয় পার্টি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে ৩০০ আসনেই প্রার্থী দেয়ার ঘোষণা দিয়েছে। এদিকে দলটির চেয়ারম্যান জিএম কাদের আ,লীগ নেতৃত্বাধীন জোট থেকে বেরিয়ে বেরিয়ে আসার ইঙ্গিত দিয়ে বক্তব্য দিয়ে যাচ্ছেন। তবে আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে জাতীয় পার্টি কি ধরনের সিদ্ধান্ত নিবে সে বিষয়ে চূড়ান্ত কিছু জানায়নি।

About bisso Jit

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *