Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / সভানেত্রীর কার্যালয় থেকে বের হয়ে দাঁড়ালেন নেতা, হলেন গ্রেফতার

সভানেত্রীর কার্যালয় থেকে বের হয়ে দাঁড়ালেন নেতা, হলেন গ্রেফতার

হুমায়ুন কবির রওশন যিনি বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন তাকে অনেকটা হঠাৎ করেই গ্রেপ্তার করেছে পুলিশ। হুমায়ুন কবির রাজধানী ঢাকার মিরপুর এলাকার শাহ আলী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ছিলেন। জানা গেছে, গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে গুলশান ২ নম্বর হতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিকভাবে ঠিক কী কারণে তাকে গ্রেফতার করা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

রওশন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য ও ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে বের হওয়ার পর সন্ধ্যায় গুলশান ২য় চত্বর থেকে রওশনকে আটক করে পুলিশ।

এ দিকে রওশনকে গ্রেপ্তারের প্রতিবাদে শুক্রবার রাতে মিরপুর ১ নম্বর চিড়িয়াখানা রোড, শাহ আলী থানায় বিক্ষো”ভ করেন বিএনপিসহ বিভিন্ন অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী।

ঢাকা ১৪ আসনের বিএনপি সমর্থিত সংসদ সদস্য প্রার্থী ও দারুস সালাম থানা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এসএ সিদ্দিক সাজু শাহ আলী থানা বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরকে গ্রেফ’তারের তীব্র নিন্দা ও মুক্তির দাবি জানিয়েছেন।

আমিনুল ইসলাম যিনি শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি বিএনপি নেতাদের আটকের বিষয়ে জানিয়েছেন, তাকে আটক করা হয়েছে এবং তিনি বর্তমানে থানায় পুলিশ হেফাজতে রয়েছেন। তবে ঠিক কি কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে সে বিষয়ে তিনি কিছু জানাননি। রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে এমনটাই জানিয়েছেন তার কয়েকজন ঘনিষ্ঠরা।

About bisso Jit

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *