Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / অপুর পর বুবলীর সঙ্গেও সম্পর্ক ছিন্ন, শাকিব নিয়ে আর চুপ থাকলেন না বুবলী

অপুর পর বুবলীর সঙ্গেও সম্পর্ক ছিন্ন, শাকিব নিয়ে আর চুপ থাকলেন না বুবলী

সম্প্রতি গত কয়েকদিন আগেই সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সঙ্গে সম্পর্কের ইতি টানার ঘোষণা দেন ঢাকায় সিনেমার শীর্ষ অভিনেতা শাকিব খান। আর এরপরই গোটা সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা। তবে এ খবর শোনার আর চুপ থাকতে পারলেন না বুবলী।

একজন স্ত্রী হিসেবে, শেহজাদের মা এবং একজন সহকর্মী হিসেবে আমি সবসময় তার পাশে আছি। দিনশেষে আমি চাই সে ভালো কাজ, ভালো চিন্তা নিয়ে থাকুক।

এক প্রশ্নের জবাবে এ কথা জানান অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। শুক্রবার এক সাক্ষাৎকারে বেশ কিছু প্রশ্নের উত্তর দেন এই অভিনেত্রী।

নানা বিষয়ে অনেক নায়িকার সঙ্গে শাকিব খানকে নিয়ে বির্তক শোনা যায়, বুবলী এসব কথায় বিশ্বাস করেন না। এসব ক্ষেত্রে তিনি শাকিব খানকে বিশ্বাস করেন। বুবলী বলেন, এসব বিতর্ক আমার কানেও আসে। এসব বিষয়ে জানতে চাইলে তারা যখন বলেছিল এটা সত্য নয়, তখন আমি বিশ্বাস করেছিলাম। কারণ তাঁর কথা আমার কাছে গুরুত্বপূর্ণ এবং আমি তাঁকে বিশ্বাস করি।

নয় মাস ধরে বুবলীর সঙ্গে তার যোগাযোগ নেই বলে দাবি করেছেন শাকিব খান। এ প্রসঙ্গে বুবলী বলেন, আমি আসলে এসব নিয়ে কথা বলতে চাইনি, কিন্তু তিনি নিজেই এসব বিষয় নিয়ে আসছেন। আমারও একই প্রশ্ন, তার মানে ওই নয় মাস বাবা হিসেবে কোনো দায়িত্ব তিনি পালন করেননি। তারপর বললেন যে তিনি আগে সন্তানের কথা ভাবেন! দেখুন, আমি এসব নিয়ে কথা বলতে চাইনি।

ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী বলেন, মানুষের জীবন খুবই স্পেশাল। কখন কী হয় কেউ জানে না। সময় সবকিছু পরিষ্কার করে দেয়, সময়ও বলে দেয় কে ভুল আর কে সঠিক। যে সময়টায় একজনকে সবচেয়ে সঠিক মনে হয়, অন্য সময় তাকেই সবচেয়ে ভুল মনে হয়। এর জন্য সময় ও পরিস্থিতি আংশিকভাবে দায়ী। তাই কে কখন কী ভাবছে তা সম্পূর্ণ ব্যক্তিগত মতামতের বিষয়।

সম্প্রতি শাকিব খান বিভিন্ন গণমাধ্যমে যে বক্তব্য দিয়েছেন তা থেকে স্পষ্ট হয় যে অপু বিশ্বাস কিংবা বুবলী কাউকেই স্ত্রী হিসেবে গ্রহণ করতে চাননা তিনি।

এর আগে ফেসবুকে বেবি বাম্পের ছুটি ছবি শেয়ার করে এ আলোচনার জন্ম দেন বুবলী নিজেই। এরপরই এক এক করে প্রকাশ্যে বেরিয়ে আসে সকল সত্য। একপর্যায়ে শাকিব খানও বুবলীর সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিতে বাধ্য হন।

About Rasel Khalifa

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *