Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / এবার নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে শর্ত জুড়ে দিলেন মির্জা ফখরুল

এবার নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে শর্ত জুড়ে দিলেন মির্জা ফখরুল

নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই বিএনপি সোচ্চার হয়ে উঠছে এবং আন্দোলন বেগবান করতে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন বিভাগীয় শহরে গণসমাবেশ শুরু করেছে। এরই ধারাবাহিকতায় ইতিমধ্যে তিনটি বিভাগীয় শহরে গণসমাবেশ করেছে। আগামী ২৯ অক্টোবর রংপুরে গণসমাবেশ করার ঘোষণা দিয়েছে। বিএনপির তরফ থেকে বর্তমান সরকারকে ক্ষমতা থেকে সরে যাওয়ার দাবি জানানো হয়েছে। এ বিষয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচন নিয়ে ও দাবি তুলেছেন।

সরকারের পদত্যাগের আগে নির্বাচনের প্রশ্নই ওঠে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, নিরপেক্ষ সরকার ও লেভেল প্লেয়িং ফিল্ড ছাড়া কোনো খেলা হবে না। কাউকে খেলতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত যুব সমাবেশে তিনি এ হুঁশিয়ারি দেন। তিনি আরও বলেন, সরকার গু”লি করে বিএনপির আন্দোলনকে দমন করতে চায়। কিন্তু সেটা আর সম্ভব হচ্ছে না।

বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, সরকার বিএনপির সভা ঠেকাতে পরিবহন ধর্মঘট করেছে। সরকারের নির্দেশে এসব কর্মকাণ্ড না করতে বাস মালিকদের প্রতি আহ্বান জানান তিনি।

‘ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার ডিজার্ভের টাকা খেয়ে ফেলেছে’, এমনটাই দাবি করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি আরো যোগ করে বলেন, ‘এই সরকারের দুর্নীতি দেশের অর্থনৈতিক সংকট সৃষ্টির মূল। দেশে হঠাৎ করে সংকট আসেনি, কিন্তু হঠাৎ করেই প্রকাশ পেয়েছে। কারণ তারা আর তাদের দুর্নীতি ঢাকতে পারেনি।’

About bisso Jit

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *