Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / জম্মদিনে স্বামীর কাছ থেকে অভাবনীয় উপহার পেয়ে উচ্ছ্বসিত মাহি (ভিডিও)

জম্মদিনে স্বামীর কাছ থেকে অভাবনীয় উপহার পেয়ে উচ্ছ্বসিত মাহি (ভিডিও)

চলচ্চিত্রে আলোচিত নায়িকা হিসেবে মাহিয়া মাহি তার অবস্থান ইতিমধ্যে পাকাপক্ত করেছন। অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের হৃদয় জয় করে নিয়েছে। জনপ্রিয় এই অভিনেত্রী শুধু অভিনয়ের মধ্যে নিজেকে সিমাবদ্ধ রাখেনি। রাজনৈতিক অঙ্গনে নিজেকে সক্রিয় করেছেন শুধু তাই নয় বড় ধরনের পদও পেয়েছন তিনি। এবার জন্ম দিনে স্বামীর কাছে থেকে বিশেষ উপহার পেয়েছেন।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। আজ (২৭ অক্টোবর) তাকে অভিনন্দন জানানোর দিন। কারণ, এই দিনে তিনি পৃথিবীতে যাত্রা শুরু করেছিলেন। আজ মাহির জন্মদিন।

মাহির জীবনের এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে চমকের কমতি ছিল না স্বামী রাকিবের। জন্মদিন উপলক্ষে স্ত্রীকে বিশেষ উপহার দিয়েছেন তিনি। অর্থাৎ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। ফেসবুক লাইভের মাধ্যমে জন্মদিনের পার্টির প্রথম ঘণ্টা ভক্তদের দেখার সুযোগ করে দেন মাহি।

সিনেমায় মাহির গল্প বিখ্যাত রোমান সম্রাট জুলিয়াস সিজারের গল্পের মতো। তিনি এলেন, তিনি দেখলেন এবং জয় করলেন। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম ছবি ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু করেন তিনি। অভিষেক বা/জিমাত করেন মাহি। ইন্ডাস্ট্রি খুঁজছিল প্রতিশ্রুতিশীল নায়িকা।

তিনি ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন। মাহির পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। চলচ্চিত্রে তিনি মাহিয়া মাহি নামেই পরিচিত। তার পিতার নাম আবু বকর এবং মাতার নাম দিলারা ইয়াসমিন।

মাহি ২০১২ সালে সিনেমায় তার ক্যারিয়ার শুরু করেন এবং এখন পর্যন্ত অনেক সফল সিনেমা উপহার দিয়েছেন। তিনি অভিনয় করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশ দ্য লিডার’, ‘অগ্নি’ এবং ‘ অগ্নি- ২, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ বেশ কিছু সিনেমা দর্শকপ্রিয়তা পেয়েছে।

প্রসঙ্গত, আলোচিত নায়িকা নিজের জন্মদিন উদযাপনের ভিডিও শেয়ারের মাধ্যমে তার ভক্তদের সাথে আনন্দ শেয়ার করেন। শুধু তাই নয় স্বামীর উপহারটি নিয়েও উচ্ছাস প্রকাশ করেন।

About Babu

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *