Sunday , March 3 2024
Home / Countrywide / বড় ভাইকে আড়াল করে ভাবির সঙ্গে প্রেম, আপন করে পেতে যাওয়াটাই কাল হলো ছোট ভাইয়ের

বড় ভাইকে আড়াল করে ভাবির সঙ্গে প্রেম, আপন করে পেতে যাওয়াটাই কাল হলো ছোট ভাইয়ের

পরিবারের সদস্যদের অন্তরালে দীর্ঘদিন ধরেই নিজের আপন বড় ভাইয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়া করে আসছিলেন ওয়াসিম (৩২) নাম এক যুবক। তবে এভাবে দীর্ঘদিন যাওয়ার পর তাদের এই বিষয়টি টের পেয়ে যাওয়ায় চলতি বছরের গত ৩০ জুলাই বড় বাইরে দুইয়ে থেকে সরিয়ে দে ওয়াসিম। এ ঘটনায় দায়ের করা মামলায় অবশেষে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী থানার ওসি রাজিব খান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২৬ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ সাইনবোর্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ওয়াসিম (৩২) উপজেলার কান্দাপাড়া গ্রামের আমির হোসেন বেপারীর ছেলে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত ওয়াসিমের সঙ্গে তার বড় ভাই বশিরের স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। তার ভাই বিষয়টি জানতে পেরে ৩০ জুলাই তাকে ‘হ”ত্যা” ‘করে।

এদিকে নি’হ”তে’র চাচা বাবুল বাদী হয়ে টঙ্গীবাড়ী থানা’য় মা’মলা ক’রেছেন। এরপর থেকে ওয়াসিম পলাতক ছিল। পরে নারায়ণগঞ্জ সাইনবোর্ড থেকে মোবাইল ফোনটি ডিজিটালি ট্র্যাক করে তাকে আটক করা হয়।

এদিকে এ বিষয়ে টঙ্গীবাড়ী থানা ওসি রাজিব খানের সজ্ঞে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মধ্যমকে জানান, দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে গতকাল বুধবার গোপন তথ্যের আলোকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। খুব শীঘ্রই তাকে আদালতে নেয়া হবে তাকে।

About Rasel Khalifa

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *