Sunday , March 3 2024
Home / Entertainment / অবশেষে বুবলীর সাথে সম্পর্কের ফাটলের ইঙ্গিত দিলেন শাকিব নিজেই

অবশেষে বুবলীর সাথে সম্পর্কের ফাটলের ইঙ্গিত দিলেন শাকিব নিজেই

সম্প্রতি অভিনেত্রী অপু বিশ্বাসের সাথে বিচ্ছেদের পর শাকিব খানের সঙ্গে অভিনেত্রী বুবলীর সাথে বিয়ে ও তাদের সন্তানের বিষয়টি প্রকাশ হওয়ার পর থেকে আলোচনা যেন পিছু ছাড়না। বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ হতে না হতে নতুন করে গুঞ্জন উঠে শাকিব খান বুবলীর বিচ্ছেদের বিষয় নিয়ে। বিষয়টি নিয়ে অবশেষে শাকিব খানের কথার মাধ্যমে প্রকাশ পাওয়া গেছে।

গত সেপ্টেম্বর থেকে আলোচনায় রয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী। এই দম্পতি সোশ্যাল মিডিয়ায় তাদের আড়াই বছরের ছেলের একসঙ্গে একটি ছবি পোস্ট করার পরে এবং পরে অভিনেত্রীর বিয়ের তারিখ প্রকাশ করার পর থেকে উ/ত্তাল সোশ্যাল মিডিয়া। এমনকি বিষয়টি এখন টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে।

শাকিব-বুবলীর বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। এদিকে জনসাধারণ থেকে শুরু করে শোবিজ ও চলচ্চিত্র জগতের অনেক তারকাই বলছেন, তাদের মধ্যে সম্পর্ক আগের মতো নেই।

এবার মিলতে চলেছে খবরের সত্যতা! বুবলীর সঙ্গে সম্পর্কের ফাটলের ইঙ্গিত দিয়েছেন শাকিব নিজেই।

শীর্ষস্থানীয় একটি জাতীয় দৈনিকে দেওয়া মন্তব্যে সাকিব বলেন, ‘যারা সব কিছু দেখেও না বোঝার ভান করে আমাদের সম্পর্ক থাকুক আর না থাকুক, সময় হলে সবাইকে বুঝিয়ে দেব!’

বিষয়টি গোপন না করে শাকিব বলেন, আমি চাইলেও সন্তানের (শেহজাদ খান বীর ছেলে) স্বার্থে সত্য প্রকাশ করতে পারিনি। কারণ বাচ্চা বড় হচ্ছে। আমি চাই না ভবিষ্যতে তার কোনো খারাপ প্রতিক্রিয়া হোক।

শাকিব তার মন্তব্যে বলেন, অনেক ব্যর্থতার পরও জীবনের সবচেয়ে বড় অর্জন আমার দুই আদরের সন্তান আব্রাহাম খান জয় ও শেহজাদ খান বীর। আমি আমার দুই প্রিয় সন্তান ও যারা আমাকে সত্যিকারের ভালোবাসে এবং পছন্দ করে তাদের নিয়ে এগিয়ে যেতে চাই।

তিনি বলেন, আমি একজন চলচ্চিত্র তারকা হলেও অন্য ১০ জনের মতো আমিও একজন সাধারণ মানুষ। সবার মতো আমারও ব্যক্তিগত জীবন আছে। প্রেম, বিয়ে, সন্তান- প্রত্যেকের ব্যক্তিগত ব্যাপার। এগুলো হাইপের বিষয় নয়। আর আমি আমার ব্যক্তিগত জীবনকে জনসমক্ষে আনতে স্বাচ্ছন্দ্যবোধ করি না।

প্রসঙ্গত, বুবলীর সাথে সম্পর্কের বিষয়টি নিয়ে যে গুঞ্জন উঠেছে সেটি নিয়ে কথা বলেছে শাকিব খান। তিনি আরও বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ায় কথার আগ্রহ তার কম এবং সে জন্য অনেক কিছুই প্রকাশ করেন না তিনি।

About Babu

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *