Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / গুণী অভিনেতা প্রবীর মিত্রের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায়, অবশেষে জানা গেল সত্যতা

গুণী অভিনেতা প্রবীর মিত্রের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায়, অবশেষে জানা গেল সত্যতা

ঢাকায় সিনেমার এক সময়ের অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান অভিনেতা প্রবীর মিত্র। ক্যারিয়ারে একের পর এক ব্যবসায় সফল সিনেমায় অভিনয় করে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে গুণী এই অভিনেতার মৃত্যুর গুজব। আর এ নিয়েই গোটা বিনোদন অঙ্গনজুড়ে শুরু ব্যাপক শোরগোল।

মঙ্গলবার রাতে প্রবীর মিত্র মারা গেছেন এমন খবর অনেকের টাইমলাইনে প্রকাশিত হয়েছিল। অনেকেই সত্যতা যাচাই না করেই পোস্ট করেছেন।

বিষয়টি নিয়ে প্রবীর মিত্র ও তার পরিবারের সদস্যরা খুবই ক্ষুব্ধ, হতবাক ও বিব্রত। এ নিয়ে কোনো গুজব না ছড়ানোর অনুরোধ জানান তারা।

অভিনেতা প্রবীর মিত্রের ছেলে মিঠুন মিত্র বলেন, আমার বাবা এমন কিছু হয়নি। তিনি ভালো আছেন আমরা এই ধরনের গুজবে সত্যিই বিচলিত।

প্রবীর মিত্রের পুত্রবধূ সোনিয়া ইসলাম জানান, তার শ্বশুর ভালো আছেন এবং সুস্থ আছেন। কথা বলছেন, সুস্থ স্বাভাবিক জীবন যাপন করছেন। তবে বার্ধক্যজনিত অসুস্থতার কারণে তিনি কিছুটা দুর্বল। তাই একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না।

প্রবীর মিত্রের তিন ছেলে ও এক মেয়ে- মিঠুন মিত্র, ফেরদৌস পারভীন, সিফাত ইসলাম ও সামিউল ইসলাম। এর মধ্যে সামিউলের মৃত্যু হয়। প্রবীর মিত্রের স্ত্রী অজন্তা মিত্র ২০০০ সালে মারা যান।

উল্লেখ্য, ‘ডাকঘর’ নাটকে অভিনয়ের মধ্যে ক্যারিয়ার শুরু করেন প্রবীর মিত্র। এরপর ধীরে ধীরে জায়গা করে নেন বড় পর্দায়। দীর্ঘ ক্যারিয়ারে প্রায় চার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে বর্তমানে শারীরিক অবস্থার কারণে সিনেমা থেকে অনেকটা দূরে রয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *