Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / অপু বিশ্বাসে পর বুবলীর সঙ্গেও যে কোনোদিন বিবাহ বিচ্ছেদ, বুবলীর সাথে সম্পর্ক নিয়ে নতুন খবর দিলেন শাকিব

অপু বিশ্বাসে পর বুবলীর সঙ্গেও যে কোনোদিন বিবাহ বিচ্ছেদ, বুবলীর সাথে সম্পর্ক নিয়ে নতুন খবর দিলেন শাকিব

সম্প্রতি গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বাংলা রুপালী জগতের অন্যতম সুপার ষ্টার অভিনেতা ও ঢালিউড ‘কিং খান’ খ্যাত তারকা শাকিব খান। চিত্রনায়িকা অপুর সঙ্গে বিচ্ছেদের পর অনেক টা লুকিয়ে বাবলীকে বিয়ে ও দ্বিতীয় সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসতেই শুরু হয় আলোচনা।

শাকিব-বুবলী দুই মেরুর বাসিন্দা, তাদের মধ্যে সম্পর্ক আগের মতো নেই- এমন খবর শোনা যাচ্ছে দেশের শোবিজ অঙ্গনে!

এবার মিলতে চলেছে খবরের সত্যতা! বুবলীর সঙ্গে সম্পর্কের ফাটলের ইঙ্গিত দিয়েছেন শাকিব নিজেই।

এ ব্যাপারে সংবাদ মাধ্যকে শাকিব বলেন, ‘আমাদের মধ্যে কোনো সম্পর্ক আছে কি নেই সেটা যারা সবকিছু দেখেও না দেখার এবং বুঝেও না বোঝার ভ্যান করে, সময় হলে সবাইকে বুঝিয়ে দেব!’

বিষয়টি গোপন করা নিয়ে শাকিব বলেন, আমি চাইলেও সন্তানের (শেহজাদ খান বীর ছেলে) স্বার্থে সত্য প্রকাশ করতে পারি না। কারণ বাচ্চা বড় হচ্ছে। আমি চাই না ভবিষ্যতে তার কোনো খারাপ প্রতিক্রিয়া হোক।

শাকিব খান বলেন, ‘জীবনের সবচেয়ে বড় শিক্ষা দুইবার পেয়েছি। সবার আগে। যখন আমি একাকী ছিলাম, দ্বিতীয়ত আবার যখন ইউএসএ তে একা ছিলাম। সেই দিনগুলিতে একা থাকার কারণে, আমার জীবনের বাকি দিনগুলি গুনতে আমার অফুরন্ত সময় ছিল। অতঃপর, আমার অতীত জীবনের হিসাব করতে গিয়ে দেখলাম, আমি না বুঝেই অনেক ভুল করেছি। আমি যে ভুলগুলো করেছি তার বেশির ভাগই ছিল ভুল মানুষের সাথে মিশে। মনে হচ্ছে এখন সেই ভুলের মাশুল দিচ্ছি। তাই সারাজীবন ভুল মানুষের সাথে মিশতে চাই না। আর কোনো ভুল করতে চাই না। সেই খারাপ মানুষগুলোকে আশেপাশে রাখতে চাই না। এখন থেকে আমি শুধু ইতিবাচক পথে যাব।

সৃষ্টিকর্তা আমাকে এত উচ্চ পদে অধিষ্ঠিত করেও এবং আমার ভক্তরা আমাকে আকাশচুম্বী ভালোবাসা দিলেও কেন আমি ভুল পথে চলে গেলাম এবং আজ আমি আমার কাজ ও ব্যক্তিজীবন নিয়ে বিব্রত। এটাই এখন আমার জীবনের সবচেয়ে বড় আক্ষেপ।

কথা বলতে বলতে এক পর্যায়ে সাকিব খুবই আবেগাপ্লুত হয়ে পড়লেও এক পর্যায়ে চোখের কোণে জমে থাকা অশ্রু মুছে দিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে বলেন, অনেক ত্রুটি-বিচ্যুতি সত্ত্বেও আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া আমার দুই আদরের সন্তান আব্রাহাম। খান জয় ও শেহজাদ খান বীর আমি আমার দুই প্রিয় সন্তান এবং যারা আমাকে সত্যিকারের ভালোবাসে এবং পছন্দ করে তাদের নিয়ে এগিয়ে যেতে চাই।

উল্লেখ্য, ২০১৮ সালেই চিত্রনায়িকা বুবলীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাকিব খান।মার্কিন যুক্তরাষ্ট্রে কাটে তাদের হানিমুন। বর্তমানে সিনেমার কাজ নিয়েই অনেকটা ব্যস্ত সময় পার করছেন তারা।

About Rasel Khalifa

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *