Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / মা হওয়ার দুই মাস পর পরীমনি বললেন, একটি বিষয় কষ্ট দেয় আমাকে

মা হওয়ার দুই মাস পর পরীমনি বললেন, একটি বিষয় কষ্ট দেয় আমাকে

বাংলা বড় পর্দার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি। তবে পর্দায় ‘পরীমনি’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। এদিকে সোমবার (২৪ অক্টোবর) ছিল গুণী এই অভিনেত্রীর জন্মদিন। অন্যান্য বছরের মতো এ বছরেও নিজের বিশেষ এই দিনটিকে বেশ ঘটে করেই পালন করতে দেখা গেছে তাকে।

তবে সামান্য পার্থক্য ছিল। প্রতিবছরই রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জমকালো আয়োজনে পালিত হয় পরীমনির জন্মদিন। এ বছর প্রথমবারের মতো সন্তানকে নিয়ে জন্মদিন পালন করলেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

প্রতিবারের মতো এবারো বিশেষ থিম নিয়ে সাজানো হয়েছে পরীমনির জন্মদিন। এবারও জন্মদিনের পার্টিতে সেজেছে শান্তির ঘুঘু আর সাদা পালক।

সোমবার রাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাত সাড়ে ১১টার দিকে জন্মদিনের অনুষ্ঠানে পরীমনি মঞ্চে উপস্থিত হলে পরীর শুভাকাঙ্ক্ষীরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে পালিত হয়েছে পরীর জন্মদিন। অনুষ্ঠানে পরীর আত্মীয়স্বজন, শোবিজের সহকর্মী ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরীর জন্মদিনের অনুষ্ঠান সন্ধ্যা ৭টায় শুরু হওয়ার কথা থাকলেও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তা সম্ভব হয়নি।

এ বছর পরীর জন্মদিনে মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চার সুন্দরবন’ ছবির গান। এছাড়া চারজন মিলে জন্মদিনের কেক কাটেন। কেক কাটায় যারা অংশ নেন তারা হলেন পরীর দাদি, পরীমনি নিজে, ছেলে রাজ্য ও তার স্বামী শরিফুল রাজ।

আমার জন্মদিন উপলক্ষে তিনি বলেন, এই প্রথম স্বামী শরিফুল রাজ আমার জন্মদিনে আনুষ্ঠানিকভাবে উপস্থিত থাকবেন। গতবার জন্মদিনের পার্টিতেও অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু তখন বিয়েটা ছিল গোপন। শেষবার তাদের জন্মদিনের এক সপ্তাহ আগে বিয়ে হয়েছিল।

জানা গেছে, তারকাদের সাধারণত নানা কারণে নানা ক্ষেত্রে বিড়ম্বনার সম্মুখীন হতে হয়। তবে তারকা না হলেই হয়তো ভালো হতো, আপনার কি এমন মনে হয়েছিল?—এমন প্রশ্নের জবাবে অবাক করার মতো জবাব দিলেন পরী।

বলেন, অনেকের শত্রু হয়ে গেছি আমি। মাঝে মাঝে মনে হয়, সাফল্য শত্রু হয়ে দাঁড়িয়েছে আমার। এ ছাড়া একটি বিষয় কষ্ট দেয় আমাকে। আমাদের দেশের শিল্পীদের যথাযথ সম্মান করা হয় না।

উল্লেখ্য, ২০১৫ সালে জায়েদ খানের বিপরীতে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন পরীমনি। বর্তমানে বেশ জনপ্রিয়তার মধ্যে দিয়েই অভিনয় করে যাচ্ছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *