Sunday , March 3 2024
Home / Entertainment / এবার নেট দুনিয়ায় ছড়িয়ে পড়লো শাহরুখ কন্যার ভিডিও

এবার নেট দুনিয়ায় ছড়িয়ে পড়লো শাহরুখ কন্যার ভিডিও

বলিউডের বাদশা শাহরুখ খান,এখনো রাজত্ব করছেন তিনি হিন্দি সিনেমায়। তবে সম্প্রতি সময়ে তিনি তার নিজের জন্য বেশি আলোচনায় না থাকলেও ছেলে আরিয়ান খান ও মেয়ে সুহানাকে সব সময় আলোচনায় আসে তার নাম।

বিশেষ করে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও মেয়ে সুহানাকে নিয়ে সবসময়ই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন থাকে। আরিয়ান ছাড়াও সুহানাকে নিয়ে মানুষের কৌতূহল রয়েছে। যে কোনো দলের মধ্যমণি হয়ে ওঠেন সুহানা খান।

সম্প্রতি জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে হাজির হয়েছিলেন সুহানা খান। সিলভার শাড়ি পরেছিলেন সুহানা। শাহরুখ তার মেয়েকে পার্টিতে ঢুকতে দেখে ক্যামেরা ফ্ল্যাশ করতে শুরু করে। সুহানা খান একটি শাড়ি পরে অস্বস্তিকর দেখাচ্ছে। ঠিকমতো হাঁটতে পারতেন না সুহানা!

সুহানার পার্টি এন্ট্রির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে, নেটিজেনরা ট্রোল করতে শুরু করে। অনেকেই এই ভিডিও দেখে লিখেছেন, সুহানাকে আন্টির মতো লাগছে। কেউ কেউ শাহরুখ কন্যাকে রোবটও বলেছেন। কিন্তু সুহানার ভক্তরা তার পাশে দাঁড়িয়েছেন। কেউ কেউ লিখেছেন, প্রথমবার চেষ্টা করেছেন, তাকে একটু সমর্থন করুন।

প্রসঙ্গত, একটা সময়ে বিদেশের মাটিতে স্থায়ী ভাবে থাকলেও বর্তমানে আরিয়ান খান এবং সুহানা খান দুজনেই থাকছেন ভারতের মাটিতে। আর এই কারনে তারা দুজনেই মানুষের নজরে থাকেন এবং আলোচিত সমালোচিত হয়ে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

About Rasel Khalifa

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *