Tuesday , February 27 2024
Breaking News
Home / International / বাড়ির উপর গিয়ে পড়লো বিমান, ঘটলো অপ্রত্যাশিত ঘটনা

বাড়ির উপর গিয়ে পড়লো বিমান, ঘটলো অপ্রত্যাশিত ঘটনা

সাম্প্রতিক সময়ে বিমান দুর্ঘটনার পরিমাণ অনেকাংশে বেড়ে গিয়েছে। তবে বিমান দুর্ঘটনার সংখ্যা বেড়ে যাওয়ার পিছনে যে সমস্ত কারণ রয়েছে সেখানে বিমানের কৌশলগত বা যান্ত্রিক ত্রুটির বিষয়টি প্রথমে আসে। দুর্ঘটনা ঘটার কারণ হিসেবে দেখা গেছে, বিমান দুর্ঘটনার ফলে প্রাণহানির সংখ্যা বহুগুণে বেড়ে গেছে। এবার একটি বাড়ির উপর বিমান ভেঙে পড়ার ঘটনা ঘটলো।

শুক্রবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য নিউ হ্যাম্পশায়ারের একটি বাড়িতে একটি একক ইঞ্জিনের বিমান বিধ্ব”স্ত হয়। বিমানের সব যাত্রী নি”হত হয়েছেন। দেশটির কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন। সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

শুক্রবার একটি নিউজ আপডেটে, শহরের কর্মকর্তারা বলেছেন যে, দুর্ঘটনায় প্রয়াত যাত্রীদের সংখ্যা জানা যায়নি। তবে যৌথ পরিবারের বাড়িতে বিমানটি বিধ্ব”স্ত হলে বাড়ির কিছু অংশ পু”ড়ে যায়। তবে যৌথ পরিবার ভবনের কেউ হ”তাহত হয়নি।

তবে কর্মকর্তারা জানিয়েছেন, দুর্ভাগ্যবশত বিমানের কেউ আর বেঁচে নেই। কর্মকর্তারা বিমান বিধ্ব”স্ত হওয়ার ঘটনাটিকে দুর্ঘটনা বলে অভিহিত করেছেন। ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন সিএনএনকে জানিয়েছে যে শুক্রবার সন্ধ্যা ৭টার কিছু আগে বিমানটি বি”ধ্বস্ত হয়। তারা ঘটনার তদন্ত করছেন বলে জানিয়েছেন।

জানা গেছে, যে বাড়ির উপর বিমানটি আছড়ে পড়েছিল বিমানটি পুরোপুরি বাড়ির মাঝখানে পড়েনি। বিমানটি বি”ধ্বস্ত হওয়ার সময় বাড়ির একটি অংশে ধাক্কা দেয়। যার কারণে বাড়ির একটি অংশ ক্ষতিগ্রস্ত হলেও বাড়ির সদস্যদের কোনো হ”তাহতের ঘটনা ঘটেনি। ইতিমধ্যে বিমান দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে নেমেছে সেখানকার তদন্তকারী দল।

About bisso Jit

Check Also

এবার ৬ কারা কর্মকর্তার ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা

যুক্তরাজ্য একটি আর্কটিক পেনাল কলোনির দায়িত্বে থাকা ছয় রুশ কারাগার কর্মকর্তার সম্পদ বাজেয়াপ্ত করেছে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *