Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / মৌমাছির কামড়ে প্রাণ গেল সদ্য বিবাহিত আওয়ামী লীগ নেতার

মৌমাছির কামড়ে প্রাণ গেল সদ্য বিবাহিত আওয়ামী লীগ নেতার

টাঙ্গাইল জেলার মধুপুরে উপজেলার একটি এলাকায় বহু সংখ্যক মৌমাছির কামড়ে তানভীর হাসান নামের ২৪ বছর বয়সী একজন সদ্য বিবাহিত ছাত্রলীগ নেতার মর্মান্তিক প্রয়াণ ঘটেছে। জানা গেছে ওই যুবক ৭ দিন আগে ওই এলাকার এক তরুণীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার প্রয়ানের পর ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে বিপুল সংখ্যক মৌমাছির হুল ফোটানোর কারনে তীব্র যন্ত্রনা শুরু হয়।

শুক্রবার সন্ধ্যায় মৌমাছির কামড়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে যান তানভীর। প্রয়াত তানভীর বেরীবাইদ ইউনিয়নের মাগুন্তিনগর গ্রামের আবদুল খালেকের ছেলে। টার্গেট বাজার এলাকার আব্দুল খালেকের ছেলে। তিনি ইউনিয়ন ছাত্রলীগের নেতা ছিলেন।

বেরীবাইদ ইউপি চেয়ারম্যান জুলহাস উদ্দিন ও মধুপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান খান মিঠুন তানভীরের প্রয়ানের বিষয়টি নিশ্চিত করেছেন।

মশিউর রহমান খান মিঠুন জানান, তানভীর বেরীবাইদ ইউনিয়ন ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক ছিলেন।

তানভীরের মামা সোলায়মান সেলিম জানান, বৃহস্পতিবার সকালে তানভীরের বাবা আব্দুল খালেক বাড়ি থেকে মুদি দোকানে যাচ্ছিলেন। বাড়ির কাছে মৌমাছির ঝাঁক তাকে আক্র”মণ করে। চিৎ’/কার শুনে বড় ছেলে তানভীর হাসান বাড়ি থেকে ছুটে আসেন। মাটিতে পড়ে থাকা বাবাকে উদ্ধার করতে গেলে মৌমাছির ঝাঁক তাকেও আক্র”মণ করে। তিনি খালি গায়ে থাকায় কিছুক্ষণের মধ্যেই মৌমাছিরা তার সারা শরীরে কামড়াতে শুরু করে। মৌমাছির আক্র”মণ থেকে বাঁচতে দিগ্বিদিক ছুটে বেড়ান তানভীর। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়ে চিৎ”কার করতে থাকেন। এ সময় আশপাশের লোকজন আগুনের ধোঁয়া তৈরি করে মৌমাছিগুলোকে তাড়িয়ে তানভীরকে উদ্ধার করে। পরে তানভীরকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

তিনি আরো বলেন, কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা ৭টায় তিনি প্রয়াত হন।

চাচা রায়হান আরো জানান, গত বৃহস্পতিবার পাশ্ববর্তী উপজেলা গোপালপুরের পাশের উপজেলা গোপালপুর থেকে বিয়ে করে নববধূকে ঘরে তুলেছে। এক সপ্তাহ পর এই মর্মান্তিক ঘটনা ঘটল।

রায়হান যিনি তানভীরের চাচা, তিনি এ ঘটনার সম্পর্কে আরো জানান, পার্শবর্তী গোপালপুর উপজেলার একটি গ্রামের এক তরুনীর সাথে তানভীরের বিয়ে হয। তারা বেশ সুখে জীবন শুরু করেছিলেন কিন্তু সপ্তাহখানেক পরে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার পর এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছ। আমার ভাইয়ের ছেলের প্রয়ানের পর তার পরিবার দারুন ভাবে ভেঙে পড়েছে।

About bisso Jit

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *