Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / এরশাদ সেদিন সফল হলে চিটাগংয়ে শেখ হাসিনা মারা যেতেন: খালেদ মুহিউদ্দীন

এরশাদ সেদিন সফল হলে চিটাগংয়ে শেখ হাসিনা মারা যেতেন: খালেদ মুহিউদ্দীন

বাংলাদেশের বর্তমান সময়ের সাংবাদিকতার পেশায় যারা রয়েছেন তাদের মধ্যে সব থেকে আলোচিত এবং জনপ্রিয় একটি নাম খালেদ মুহিউদ্দীন। তার প্রশ্ন বানে প্রায় জর্জরিত হয়ে থাকেন রাজনৈতিক নেতা নেত্রীরা।

সম্প্রতি তার সব থেকে জনপ্রিয় অনুষ্ঠান খালেদ মুহিউদ্দীন জানতে চায় লাইভ যোগদান করেন আওয়ামীলীগ নেত্রী অপু উকিল। আর সেখানেই তিনি খালেদ মুহীউদ্দিনের বিভিন্ন প্রশ্নের মুখে পরেন।

লাইভের এক পর্যায়ে খালেদ মুহিউদ্দীন তাকে জিজ্ঞাসা করেন বিএনপি ক্ষমতায় আসার পরে এমন কি কি বড় ধরণের অন্যায় করেছে যা আওয়ামিলিগ করেনি এমন তিনটি কারন দেখান।

এ ছাড়াও খালেদ মুহিউদ্দীন আরো বলেন, যে সচিবকে সম্প্রতি জোর করে অবসরে পাঠানো হয়েছে তার কি দশ ছিল সরকারের এমন কোনো আইন আছে কিনা যে তারেক রহমানের সাথে দেখা করলেই তার চাকরি যাবে। খালেদ মুহিউদ্দীন আরো বলেন ওই সচিব ৯ম শ্রেণী থেকেই ছাত্রলীগের সাথে জড়িত।

এতসব প্রশ্নের মুখে পরে একটা সময় খেই হারিয়ে ফেলেন অপু উকিল। এরপর তিনি ১৯৯১ সালের কথা তুলে ধরে বলেন, খালেদা জিয়া নির্বাচনে জয়লাভ করে নিজের ভুয়া জন্মদিন বানিয়ে জাতির পিতাকে অপমান করেন। এ ছাড়াও ৯৬ সালে জাতির পিতার ঘাতককে পার্লামেন্টে মেম্বার করেন।

এরপর তিনি চিটাগাং এ এরশাদের ঘটানো সেই কাণ্ডের কথাও তুলে ধরেন। সে সময়ে খালেদ মুহিউদ্দীন বলেন এরশাদ সাহেব সেদিন সফল হলে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা মারা যেতেন।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *