Sunday , March 3 2024
Home / International / মৃত্যুর আগে সেই পাইলট অনিলের শেষ কথা: আমার মেয়ের যত্ন নিও, সে অসুস্থ (ভিডিওসহ)

মৃত্যুর আগে সেই পাইলট অনিলের শেষ কথা: আমার মেয়ের যত্ন নিও, সে অসুস্থ (ভিডিওসহ)

সম্প্রতি ভারতে তীর্থযাত্রীদের নিয়ে গুপ্তকাশীর উদ্দেশ্যে রওয়ানা হওয়ার কিছুক্ষন পরেই খারাপ আবহাওয়ার কারণে দুর্ঘটনার কবলে পরে একটি হেলিকপ্টার। এতে পাইলটসহ ঘটনাস্থলেই মোট ৬ জন। এ ঘটনায় স্বজনদের পরিবার-পরিজনদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

এদিকে হেলিকপ্টারের পাইলট অনিল সিংয়ের শেষ কথা ছিল, ‘আমার মেয়ের যত্ন নিও। সে অসুস্থ.’ হেলিকপ্টার দুর্ঘটনায় মারা যাওয়ার একদিন আগে তিনি স্ত্রীকে এ কথা বলেছিলেন।

প্রতিবেদনে বলা হয়েছে, ৫৭ বছর বয়সী অনিল সিং মহানগরের আন্ধেরি শহরের একটি পশ হাউজিং সোসাইটিতে থাকতেন। তিনি স্ত্রী শিরিন আনন্দিয়া ও মেয়ে ফিরোজা সিংকে রেখে গেছেন।

রুদ্রপ্রয়াগ জেলা দুর্যোগ ব্যবস্থাপনা আধিকারিক নন্দন সিং জানিয়েছেন, হেলিকপ্টারটি কেদারনাথ মন্দির থেকে গুপ্তকাশীতে তীর্থযাত্রীদের নিয়ে যাচ্ছিল। দুর্বল দৃশ্যমানতার কারণে স্থানীয় সময় সকাল ১১টা ৪৫ মিনিটে এটি একটি পাহাড়ে বিধ্বস্ত হয়।

অনিন্দিতা বলেছেন যে তিনি এবং তার মেয়ে তার স্বামীর শেষকৃত্য সম্পাদনের জন্য নয়াদিল্লি চলে যাবেন। সোমবার (১৭ অক্টোবর) শেষ ফোন করেন অনিল। তাদের মেয়ে অসুস্থ। তিনি তাকে তার মেয়ের যত্ন নিতে বলেছিলেন।

এদিকে ইতিমধ্যেই দুর্ঘটনার কারণ উদ্ঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। খুব শীঘ্রই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে দিয়েছেন দেশটির একজন একজন সিনিয়র আধিকারিক।

About Rasel Khalifa

Check Also

রেস্টুরেন্টে বিস্ফোরণ: সিসিটিভি ফুটেজ থেকে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

ভারতের বেঙ্গালুরুর কুন্ডলাহাল্লিতে একটি জনপ্রিয় রেস্তোরাঁয় বো*মা হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ৯ জন আহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *