Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে পূজা চেরিকে নিয়ে সেই গুঞ্জনই সত্যি হলো

অবশেষে পূজা চেরিকে নিয়ে সেই গুঞ্জনই সত্যি হলো

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেম-বিয়ে নিয়ে গত কয়েকদিন ধরেই সংবাদ মধ্যেমের শিরোনামে রয়েছেন ঢাকায় সিনেমার অন্যতম উদীয়মান জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। আর এরই মধ্যে সোশ্যাল মিডিযা ঘুরে বেড়াচ্ছে- জাজের সিনেমা থেকে নাকি পূজা চেরিকে ‘আউট’ করা হয়েছে। যদিও পরবর্তীতে সেই গুঞ্জনই সত্যি হলো।

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে নায়িকা হিসেবে আসেন মাহিয়া মাহি ও পূজা চেরি। স্বাভাবিক কারণেইজাজের ঘরে নিয়মিতি শিল্পী তারা।

এর আগে মাহিয়া মাহিকে নিয়ে জাজ মাল্টিমিডিয়া ‘অগ্নি’ ছবিটি নির্মাণ করলেও সম্প্রতি ‘অগ্নি ৩’ ছবিতে নেই তিনি। অন্যদিকে মিডিয়া পাড়ায় গুঞ্জন ছিল পূজা চেরিকে নিয়ে হয়তো পরিকল্পনা করছেন। কিন্তু না, শেষ পর্যন্ত দুজনকেই বাদ দিয়ে নতুন মুখ নিয়ে ‘অগ্নি ৩’ ছবির কাজ শুরু হবে বলে এই প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে।

‘অগ্নি ২’ মুক্তির সাত বছর পর ‘অগ্নি-৩’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

এদিকে রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যায় প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে ‘অগ্নি ৩’ ছবির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করা হয়। ছবিটি পরিচালনা করবেন সৈকত নাসির।

ফার্স্ট লুকের ক্যাপশনে লেখা, ‘শুভ জন্মদিন অগ্নি’। এ প্রসঙ্গে প্রযোজনা সংস্থা জানিয়েছে, ‘অগ্নি’-এর তৃতীয় কিস্তিতে নাম ভূমিকায় থাকবেন নতুন মুখ। অডিশনের মাধ্যমে চূড়ান্ত হয়েছে নতুন অগ্নি। নতুন অগ্নি আজ ১৮ বছরে পা দিল। তাই এদিন তার সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে জাজ মাল্টিমিডিয়া।

মাহিয়া মাহির পাশাপাশি চিত্রনায়িকা পূজা চেরিকেও সিনেমা থেকে বাদ দেয়ায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন ভক্তদের একাংশ। এদিকে এ বিষয়ে এখনও কিছুই জানা যায়নি অভিনেত্রীদের মুখ থেকে।

About Rasel Khalifa

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *