Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে অভিনেতা মাসুম আজিজ, ভুগছিলেন কঠিন রোগে

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে অভিনেতা মাসুম আজিজ, ভুগছিলেন কঠিন রোগে

আজ সোমবার (১৭ অক্টোবর) দুপুর ২ তা ৪৫ মিনিটের দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বাংলা ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান অভিনেতা মাসুম আজিজ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গোটা পরিবার-পরিজনদের মাঝে বইছে কান্নার রোল।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ।

জানা গেছে, ক্যান্সার ছাড়াও মাসুম আজিজ দীর্ঘদিন ধরে হৃদরোগেও ভুগছিলেন। ২০১৭ সালে, তার হার্টে চারটি ব্লক ধরা পড়ে এবং অস্ত্রোপচার করা হয়।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত বৃহস্পতিবার সকালে অভিনেতাকে ‘লাইফ সাপোর্টে’ নেওয়া হয়। সোমবার (১৭ অক্টোবর) দুপুর ২টা ৪৫ মিনিটে সেখানে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গোলাম কুদ্দুছ গণমাধ্যমকে জানান, অভিনেতা মাসুম আজিজের মরদেহ সোমবার স্কয়ার হাসপাতালে রাখা হবে। অভিনেতা মাসুম আজিজের মরদেহ আগামীকাল মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে সেখানে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানাবেন। তার দাফনের বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি।

১৯৮৫ সালে টিভি নাটকের অভিনয়ের মধ্যে দিয়ে মিডিয়ায় যাত্রা করেন মাসুম আজিজ। এরপর একে একে অসংখ্য ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও অভিনয় করে কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *