Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / দরজা বন্ধ করে কাছে এসে জানে চাইলো,’বুকের মাপ কত,কত বার করেছি ইন্টারকোর্স’:আলোচিত সেই নায়িকা

দরজা বন্ধ করে কাছে এসে জানে চাইলো,’বুকের মাপ কত,কত বার করেছি ইন্টারকোর্স’:আলোচিত সেই নায়িকা

বলিউডে এখনো চলছে মিটু ঝড়। আর এই ঝরে সব থেকে বেশি যে নাম এসেছে তিনি হলেন বলিউডের নামজাদা পরিচালক সাজিদ খানের। এবার আবারো তাকে নিয়ে সরগরম হলো নেটদুনিয়া। ছবির কাজ নিয়ে বৈঠক করবেন বলে বাড়িতে ডেকে অভিনেত্রীদের গায়ে হাত দিয়ে অশ্লীল ইঙ্গিত করতেন সাজিদ খান। এক বার নয়, বার বার। বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার পর নতুন অভিযোগ এ বার ভোজপুরী অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়ের। সাজিদের বিরুদ্ধে ‘যৌ’ন’ হেনস্থার অভিযোগ তুললেন তিনিও।

কী জিজ্ঞাসা করতেন সাজিদ?

রানির বক্তব্য, সাজিদ জানতে চাইলেন, তার স্তনের মাপ কত? সে তার সঙ্গীর সাথে কতবার ‘সে’ক্স’ করেছে? রানির দাবি, খালি ঘরে দরজা বন্ধ করার পর সাজিদ তাকে জিজ্ঞেস করে। তাকে স্পর্শ করারও চেষ্টা করেন। সেই তথ্য চাপা দেন অভিনেত্রী। ঘৃণা, হতাশা। কিন্তু শামিল বাহু তারকা যখন বিগ বস ১৬-এ সাজিদের বরখাস্তের দাবি করেন, তখন রানিও ‘মি টু’ আন্দোলনে যোগ দেন। সেই বিস্ফোরক তথ্য এবার সামনে আনলেন তিনি।

তিনি জানান, ‘হিম্মতওয়ালা’ ছবির শুটিংয়ের আগে অভিনেত্রী রানির সঙ্গে ফোনে কথা বলছিলেন পরিচালক সাজিদ। কাজ করতে রাজি হয়েছেন ভোজপুরি অভিনেত্রী। এরপর পরিচালক তাকে বাসায় আসতে বলেন। সেই ভয়াল স্মৃতি আজও কাটিয়ে উঠতে পারেনি রানী। কি হয়েছিল সেদিন?

রানির দাবি, সেদিন জুহুতে সাজিদের বাড়িতে গিয়ে তিনি ভয় পেয়েছিলেন। কোথাও কেউ নেই। তিনি একাই আমন্ত্রিত। সাজিদ জানান, ‘ধোকা ধোকা’ ছবির আইটেম গানের জন্য তিনি মনোনীত হয়েছেন। রানী তার সাথে কথাবার্তা চালিয়ে যাওয়ার আশায় বসে রইল। তিনি একটি লম্বা স্কার্ট পরেছিলেন. তিনি আরও দাবি করেছেন যে সাজিদ তাকে তার স্কার্ট খুলে পা দেখাতে বলেছিলেন। রানি মনে করেন যে তিনি গান নিয়ে ভাবছেন, তাই তিনি সাজিদ যা বলেন তাই করেন। এরপর পরিস্থিতি ভিন্ন মোড় নেয় বলে অভিযোগ করেন রনি। অবশেষে সাজিদের বাড়ি থেকে পালিয়ে যায়।

প্রসঙ্গত, এবারই প্রথম নয়। এর আগেও সাজিদকে নিয়ে একাধিকবার উঠেছে কথা।একটা সময়ে ভদ্রতার মুখোশ পরে থাকলেও আস্তে আস্তে পরিষ্কার হতে থাকতে তার খোলস। বিশেষ করে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশ নেওয়ার পর থেকেই পরিচালক সাজিদকে নিয়ে নতুন করে বিতর্ক মাথাচাড়া দিয়েছে বলিপাড়ায়।তারপর আবার নতুন করে এই খবর যেন আরো বেশি ঘি ঢাললো আগুনে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *