Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / এবার শাকিব খানের বিরুদ্ধে মামলার হুমকি ছাত্রসমাজের, জানা গেল কারন

এবার শাকিব খানের বিরুদ্ধে মামলার হুমকি ছাত্রসমাজের, জানা গেল কারন

সম্প্রতি শাকিব খানের সঙ্গে অভিনেত্রী অপু বিশ্বাসের বিচ্ছেদের পর অভিনেত্রী বুবলীর সাথে বিয়ে ও তাদের সন্তানের বিষয়টি প্রকাশ হওয়ার পর থেকে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত ঘটনাটি। শুধু তাই নয় তার রেশ কাটতে না কাটতে তাদের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন উঠে। পরে বিষয়টি গুজব বলে উল্লেখ করে গনমাধ্যমে মুখোমুখি হয়ে জানান অভিনেত্রী বুবলী। পরে আবারও গুঞ্জন উঠে শাকিব খান অভিনেত্রী পূজা চেরী বিয়ে করেছেন এটি প্রকাশ হওয়ার নতুন মোড় নেই ঘটনার। একধিক বিয়ে ও বিচ্ছেদের বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করে শাকিবের বিরুদ্ধে মামলার করার হু/মকি দেওয়া কথা জানিয়ে যা বলেন ছাত্রসমাজ।

গোপনে একাধিকবার বিয়ে করায় ঢালিউড সুপারস্টার শাকিব খানকে মামলার হু/মকি দেওয়া হয়েছে।

অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে এমন কড়া হুঁ/শিয়ারি দিয়েছে সম্মিলিত ছাত্র সমাজ। শনিবার (১৫ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সম্মিলিত ছাত্র সমাজের ব্যানারে এমন হুঁ/শিয়ারি দেওয়া হয়।

এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারী যুবকদের হাতে বিশেষ প্ল্যাকার্ড ছিল। যেখানে লেখা ছিল, ‘শাকিব খানের বিরুদ্ধে এফডিসি কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়ার জোর দাবি’, ‘নারীরা খেলনা নয়, তাদের সঠিক পরিচয় দিতে হবে’, ‘শুধু সন্তান নয়, স্ত্রীদেরও স্বীকৃতি দিতে হবে’।

এ সময় শিক্ষার্থীরা বলেন, বিয়ে করা কোনো অপরাধ নয়, তবে বিয়ে গোপন করা এবং স্ত্রীদের সম্মান না করার বিষয়গুলো দৃষ্টিকটু। এছাড়াও, বিয়ের পর সন্তান ধারণ করার পর স্ত্রীকে তালাক দেওয়ার বিষয়টিকে বেশ নিন্দনীয় বলে মনে করেন শিক্ষার্থীরা।

সভ্য বাংলাদেশে এখনো একাধিক বিয়ের প্রবণতা আসেনি। তবে সাকিবের কর্মকাণ্ড অচিরেই তরুণ সমাজের নৈতিক অবক্ষয়ের দিকে নিয়ে যাবে। কারণ তরুণরা শাকিবের হেয়ারকাট অনুসরণ করে। ভবিষ্যতে এই ধরনের বিয়ে কান্ড ঘটাবে না তার কোনো নিশ্চয়তা নেই। তাই এসবের প্রতিবাদে মানববন্ধনে হাজির হয়েছে ছাত্রসমাজ।

ছাত্রসমাজ চায় শাকিব খানের সব স্ত্রী-সন্তানের স্বীকৃতি পাক। প্রয়োজনে শাকিব খান চারটি বিয়ে করতে পারেন বলেও মত প্রকাশ করেছেন কেউ কেউ। তবে গোপনে বিয়ে করার বিষয়টি তারা মানতে চান না। শাকিব তাদের দাবি না মানলে মানববন্ধন মা/মলা পর্যন্তও গ/ড়াতে পারে বলে হু/মকি দেন শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, শাকিব খানের বিয়ের কান্ড ও বিচ্ছেদের বিষয়ে সরব হয়েছে ছাত্রসমাজ। তাদের দাবি অভিনেতা একাধিক বিয়ের ঘটনা ভবিষ্যতে যুব সমাজের ওপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

About Babu

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *