Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / আবাসিক হোটেলে নিয়ে নারীর সাথে কুকর্ম করলেন এসআই, হলো না শেষ রক্ষা

আবাসিক হোটেলে নিয়ে নারীর সাথে কুকর্ম করলেন এসআই, হলো না শেষ রক্ষা

বর্তমান সময়ে মাঝে মাঝে সংবাদমাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের বিরুদ্ধে নারীসংশ্লিষ্ট কেলেঙ্কারির অভিযোগ উঠছে। যেটা নিয়ে অনেক সময় জনসাধারণের মনে প্রশ্ন জাগে যে, কিভাবে একজন আইনের লোক হয়ে এমন কাজ করতে পারেন? এবার বরিশালে পুলিশের একজন ইনচার্জকে এক নারীর সাথে জোর করে খারাপ কাজ করার অভিযোগ উঠেছে। জানা গেছে অভিযোগ করতে আসা এক নারীকে আবাসিক হোটেলে নিয়ে এই ঘটনা ঘটায়। এ ঘটনার পর স্টিমারঘাট পুলিশ ফাঁড়িতে দায়িত্বে থাকা ইনচার্জ আবুল বাশারকে আটক করা হয়েছে বলে জানা যায়।

শনিবার (১৫ অক্টোবর) বিকেলে তাকে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক ফয়সাল আহমেদ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে একই দিন দুপুরে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি আবুল বাশার বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার বাসিন্দা। তিনি স্টিমারঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্বে রয়েছেন।

মামলার এজাহারে বলা হয়, গত ৫ অক্টোবর আবুল বাশারের সঙ্গে অভিযোগের বিষয়ে কথা বলার সময় ভি”কটিম মেয়ের পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে মোবাইল নম্বর বিনিময় হয়। গত বৃহস্পতিবার ভিকটিম বাশারকে ফোন করে অন্য মামলার কথা বলেন। এরপর বাশার তার অবস্থান জানতে চান। এ সময় ভিকটিম তার অবস্থান জানালে এসআই বাশার সেখানে যান। পরে সেখান থেকে বিকেল ৪টার দিকে নগরীর পাড়া রোডের একটি হোটেলে ভি”কটিমকে নিয়ে যান। এ সময় বাশার ভি”কটিমকে হোটেলের ২০৪ নম্বর কক্ষে নিয়ে গিয়ে খারাপ কাজ করে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, এসআই আবুল বাশারের বিরুদ্ধে এক নারী বাদী হয়ে জোর করে খারাপ কাজ করার মামলা করেছেন। শনিবার দুপুরে এ মামলায় তাকে গ্রে’ফতার করা হয়।

মোঃ সাইফুল ইসলাম যিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি এ ঘটনার বিষয়ে বলেন, পুলিশের ওই দায়িত্বপ্রাপ্ত এসআই আবুল বাশারকে ইতিমধ্যে প্রাথমিক সিদ্ধান্ত অনুযায়ী বরখাস্ত করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে তদন্তের মাধ্যমে বিভাগীয় মামলা দায়ের করা হবে। তবে ঘটনার বিষয়টি আরো খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি।

About bisso Jit

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *