Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / শাকিবের সাথে বিচ্ছেদ নিয়ে জল্পনা, বুবলির এক প্রশ্নে হলো সব শেষ

শাকিবের সাথে বিচ্ছেদ নিয়ে জল্পনা, বুবলির এক প্রশ্নে হলো সব শেষ

ঢাকাই সিনেমার বর্তমান সময়কার জনপ্রিয় দুইজন অভিনেতা ও অভিনেত্রী শাকিব খান ও শবনম বুবলি। তারা দুজনে গোপনে বিয়ে করেন এবং তারপর তারা একটি পূত্র সন্তানেরও জন্ম দিয়েছেন। শাকিব খান এপর্যন্ত বিয়ে নিয়ে চলচ্চিত্রের দুইজন জনপ্রিয় চিত্রনায়িকার সাথে একই ধরনের নাটকীয়তার ঘটিয়েছেন। যার কারণে তিনি তার ভক্তদের সমালোচনার মুখেও পড়েন। সাম্প্রতিক সময়ে অনেকটা হঠাৎ করেই চিত্রনায়িকা বুবলি শাকিবের সাথে বিয়ে এবং বিয়ের পর তাদের ঘরের সন্তানের খবরটি সামনে আনেন, যেটা তাদের জীবনের একটি বড় ঘটনা।

এতদিন যে গুঞ্জন চলছিল অবশেষে তা সত্য প্রমাণিত হল। কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয়টি সামনে আনেন এই অভিনেত্রী। এর পর আরেকটি গুঞ্জন উঠে যে, শাকিবের সঙ্গে বুবলির সম্পর্ক ভালো যাচ্ছে না। দুজনের মুখ দেখাদেখিও বন্ধ। ৮ মাস আগে শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয় বুবলির।

এ নিয়ে মুখ খুললেন বুবলী। ভক্তদের সত্যিটা বলেছেন। বুবলীর মন্তব্য- এ ধরনের গুঞ্ন খুব উদ্দেশ্যমূলকভাবে বলা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। দেখুন, আমরা যদি আলাদা হয়ে যাই, তাহলে কেন আমরা এখন আমাদের বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তা হলে তো আট মাস আগে নিয়ে আসতাম।

আসলে কে বা কারা এমন ভিত্তিহীন গুজ/’ব ছড়াচ্ছে তা বোধগম্য নয়। আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে অনেকেই ভিত্তিহীন রটনা রটিয়ে ব্যক্তিগত আ/’ক্রমণের চেষ্টা করছেন, যা সত্য নয়। আমরা বিয়ে করেছি, সন্তান একটি সুন্দর পরিবারের জন্য পৃথিবীতে এসেছে। সুন্দরভাবে সংসার করার জন্য, তালাক দিতে নয়। তাই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।

উল্লেখ্য, শাকিব খান অপু বিশ্বাসের সাথে বিয়ে নিয়ে যে নাটকীয়তা করেছিলেন, ঠিক একই রকম কাণ্ড ঘটালেন বুবলির সাথে বিয়ের বিষয়টি নিয়েও। অপু বিশ্বাসের বিয়ের ঘটনাটি আড়াল ছিল অনেকদিন, এর পর তাদের একটি সন্তান ঘরে আসার পর অপু বিশ্বাস নিজেই বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন। ঠিক একইভাবে বুবলি এবং শাকিবের প্রেম এবং একসাথে থাকা নিয়ে কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল এবং অনেকেই তাদের বিয়ে নিয়েও কথা বলা শুরু করে, কিন্তু শেষ পর্যন্ত সেই গুঞ্জন সত্যি হলো। বিয়ে ও সন্তান হওয়ার পর বুবলি নিজেই বিষয়টি প্রকাশ্যে আনেন।

About bisso Jit

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *