Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে পূজা চেরিকে বিয়ে নিয়ে মুখ খুললেন শাকিব, বললেন এটাই কি তার অপরাধ

অবশেষে পূজা চেরিকে বিয়ে নিয়ে মুখ খুললেন শাকিব, বললেন এটাই কি তার অপরাধ

গত বেশকিছু দিন ধরেই শাকিব-বুবলী কাণ্ডে রীতিমতো সারা-দেশজুড়েই চলছে নানা আলোচনা-সমালোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেবি বাম্পের দুটি ছবি শেয়ার করে এ আলোচনার জন্ম দেন চিত্রনায়িকা বুবলী নিজেই। তবে এ ঘটনা প্রকাশ্যে আসতেই উঠে আসে পূজা চেরির নামও।

বেশ কয়েকটি গণমাধ্যম এই অভিনেতা ও অভিনেত্রীর বিরুদ্ধে নানা বিতর্কিত অভিযোগ এনেছে। যা সম্পূর্ণ ভিত্তিহীন। তবে এবার এসব মিডিয়ার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছেন শাকিব।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ফেসবুকে এক পোস্টে এই হুমকি দেন জনপ্রিয় এই অভিনেতা। পোস্টে সাকিব লেখেন, ‘অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এতো বাজে ও মিথ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউ এর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে একধরণের বিভ্রান্ত সৃষ্টি করে যাচ্ছে।

একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এখন আবার পূজা চেরীর নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে?

আইনের আশ্রয় নেওয়ার হুমকি দিয়ে পোস্টে তিনি লেখেন, ‘এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবী, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?আর এসব ভূয়া বিষয়গুলোর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরণের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়।যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।’

এর আগে দীর্ঘ বেশ কয়েক মাস মার্কিন যুক্তরাষ্ট্রে কাটিয়ে দেশে ফেরেন শাকিব খান। এরপর সংবাদ মাধ্যমের সামনে এবার পিতা-মাতার নির্দেশেই বিয়ে করবেন বলে জানান তিনি। তবে মনে হচ্ছে, সেই আশা হয়তো আর পূরণ হবে না তার।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *