Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / বাসায় তরুণী একা, খবর পেয়েই ছুটে গিয়ে দৈহিক মিলনের চেষ্টা ছাত্রলীগ কর্মীর, পরে বিয়ে করতে নারাজ

বাসায় তরুণী একা, খবর পেয়েই ছুটে গিয়ে দৈহিক মিলনের চেষ্টা ছাত্রলীগ কর্মীর, পরে বিয়ে করতে নারাজ

বাসায় তরুণীর একা থাকার খবর পেয়েই রীতিমতো ছুটে যান মারুফ আলম ভূঁইয়া (২৪) নাম এক ছাত্রলীগ কর্মী। এরপর ওই তরুণীর সঙ্গে দৈহিক মিলনে লিপ্ত হওয়ার চেষ্টা করেন তিনি। দুজনের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে বিষয়টি টের পেয়ে মারুফকে আটক করে মারধর করে ওই তরুণীর স্বজনরা।

পরবর্তীতে এ ঘটনায় দায়ের করা মামলার আলোকে ওই ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দায়ান জানান, বুধবার সন্ধ্যায় ফেনীর সোনাগাজী উপজেলার বাগদানা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

মামলার পুলিশ জানায়, চার মাস আগে ওই তরুণীর সঙ্গে মারুফের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মারুফও ওই তরুণীর সঙ্গে মোটরসাইকেলে করে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়।

বুধবার বিকেলে ওই তরুণী বাড়িতে একা আছেন জানতে পেরে মারুফ তার বাড়িতে যান। একপর্যায়ে বিয়ের প্রলোভনে তাকে তার সঙ্গে খারাপ কাজের চেষ্টা করেন। বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন স্থানীয় লোকজনকে ডেকে মারুফকে আটক করে মারধর করে।

এ সময় এলাকাবাসী ওই তরুণীকে বিয়ে করতে বললে মারুফ রাজি হননি। পরে সন্ধ্যা ৭টার দিকে মারুফকে পুলিশে সোপর্দ করে স্থানীয় বাসিন্দারা।

তবে এ ব্যাপারে মারুফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করে সংবাদ মাধ্যমকে দাবি করেন, আগামীতে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী হিসেবে লড়বেন, আর তাই তাকে নিয়ে ষড়যন্ত্র চলছে।

About Rasel Khalifa

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *