Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের ৫ মাস না যেতেই দুই সন্তানের মা, তদন্তে নামছে সরকার

বিয়ের ৫ মাস না যেতেই দুই সন্তানের মা, তদন্তে নামছে সরকার

ভারতীয় দক্ষিণী সিনেমার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী নয়নতারা। বিয়ের করেছেন ৫ মাস হয়নি, আর এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই পুত্রসন্তানের ছবি পোস্ট করে মা হওয়ার ঘোষণা দেন তিনি। আর পরপরই নেটিজেনদের নানা ট্রলার শিকার হচ্ছেন তিনি।
প্রশ্ন উঠে, বিয়ের চার মাস পর কীভাবে সন্তানের জন্ম দিলেন তিনি?

বিয়ের পর দেশ-বিদেশ ঘুড়লেও নয়নতারার বেবি বাম্প দেখা যায়নি। তাহলে কি সন্তান দত্তক নেওয়া নিয়েছেন? অনেক নেটিজেনের দাবি, সারোগেসির মাধ্যমে নয়নতারা-বিগ্নেশ এই যমজ সন্তানের জন্ম দিয়েছেন। তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রমানিয়ান জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখা হবে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রমানিয়ান সোমবার (১০ অক্টোবর) চেন্নাইয়ে সাংবাদিকদের সঙ্গে দেখা করেন। এ সময় প্রশ্ন রাখা হয়, চার মাস আগে যে দম্পতি বিয়ে করেছেন, তারাও কি সারোগেসির মাধ্যমে সন্তান নিতে পারবেন? জবাবে মন্ত্রী সাফ জানিয়ে দেন, মেডিক্যাল সার্ভিসের পক্ষ থেকে এ নিয়ে তদন্ত হবে এবং ব্যাখ্যা চাওয়া হবে।

উল্লেখ্য, ২০১৫ ‘নানুম রাউডি ধান’ সিনেমায় এক সঙ্গে কাজের সূত্র ধরে বিগনেশ শিবানের সঙ্গে পরিচয় হয় তার। এরপর একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের মাঝে। পরিশেষে গত ৯ জুন দুই পরিবারের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবধ্য হন তারা।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *