Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / রাতে ফোন করে অনুনয় বিনয় করে, বেশি তেড়িবেড়ি করলে খালেদা জিয়াকে আবারও কারাগারে নেয়া হবে: তাপস

রাতে ফোন করে অনুনয় বিনয় করে, বেশি তেড়িবেড়ি করলে খালেদা জিয়াকে আবারও কারাগারে নেয়া হবে: তাপস

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রীতিমতো সারা দেশজুড়েই শুরু হয়েছে ব্যাপক শোরগোল। আগামী এই নির্বাচনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কোনো ভাবেই অংশ নিতে পারবে না বলে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে প্রশাসন। আর এর পরপরই তান্ডব শুরু করেছে বিএনপি নেতাকর্মীরা।

বিএনপি নেতারা বলেছেন, বেগম খালেদা জিয়াকে ছাড়া কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। তবে এর জবাবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, বেশি বাড়াবাড়ি করলে বেগম খালেদা জিয়াকে আবার কারাগারে পাঠানো হবে।

সোমবার (১০ অক্টোবর) বিকেলে রাজধানীর শাহজাহানপুর থানায় আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

তাপস বলেন, রাতে ফোন করে বিএনপি নেতারা সমাবেশের অনুমতি পেতে অনুনয় বিনয় করে।আর সকালে ক্যামেরা পেয়ে হুঙ্কার দেয় আওয়ামী লীগের পতন ঘটাবে। বিএনপির হুঙ্কারে কোনো কাজ হবে না। তাদের হম্বিতম্বিতে নির্বাচন বন্ধ করা হবে না বলেও সাফ জানিয়ে দেন ডিএসসিসি মেয়র।

তিনি বলেন, খুব তেড়িবেড়ি করলে খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর দাবি জানাব।

এ সময় বিএনপির সমালোচনা করে তাপস বলেন, দুই ঘণ্টার লোডশেডিংয়ে মায়াকান্না করছে বিএনপি। কিন্তু তাদের শাসনামলে ১৬ ঘণ্টা বিদ্যুৎ ছিল না। বিএনপির আমলে দেশে জঙ্গিবাদ বেড়েছে বলেও অভিযোগ করেন মেয়র তাপস।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দীর্ঘ দুই বছরের অধিক সময় কারাভোগের পর শর্ত সাপেক্ষে জামিনে এই মুহূর্তে কারাগারের বাইরে রয়েছেন খালেদা জিয়া।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *