Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / ‘কি ভয়ানক, আল্লাহ বাঁচাইছে’,অন্তঃসত্ত্বা মাহির পোস্ট নিয়ে তোলপাড়

‘কি ভয়ানক, আল্লাহ বাঁচাইছে’,অন্তঃসত্ত্বা মাহির পোস্ট নিয়ে তোলপাড়

বাংলাদেশের সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি। তাকে বর্তমান সময়ের সিনেমার সফল একজন অভিনেত্রী হিসেবে বললে ভুল বলা হবে না। চলচ্চিত্রে ব্যস্ততা কমিয়ে গাজীপুরে নিজের রেস্টুরেন্টে সময় কাটাচ্ছেন তিনি। কখনও কখনও চলচ্চিত্র সংগঠনে তার উপস্থিতি দৃষ্টি আকর্ষণ করে। নানা কাজে ব্যস্ত থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী।

তবে দীর্ঘদিন পর শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেয়েছে মাহিয়া মাহি অভিনীত নতুন ছবি ‘যাও পাখি বলি তারে’। অনেক দিন পর যখন সিনেমা নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী, হঠাৎ ফেসবুকে দেখা গেল রহস্যময় একটি পোস্ট। রোববার (৯ অক্টোবর) রাত ৯টার দিকে মাহির ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়া হয়, ‘আমরা আর একসঙ্গে নেই!’

এমন পোস্টের পর মিডিয়ায় জল্পনা শুরু হয়। অনেকেই আবার জানতে চান মাহিয়া মাহির ডিভোর্স? কেউ জানতে চান নায়িকার আইডি হ্যাক হয়েছে কি না?

তবে ফেসবুকে পোস্ট করার আধঘণ্টা পর পোস্টটি মুছে দেন মাহিয়া মাহি। রাত ১০টার দিকে ফেসবুকে ওই আইডি থেকে আরেকটি পোস্টে জানা যায় আসলে কী হয়েছিল।

স্ট্যাটাসে লেখা আছে, ‘কিছুদিন আগে আমি ছাড়া অন্য কেউ আমার প্রোফাইলে লগইন করেছে। কে কাকে টেক্সট পাঠিয়েছে জানি না। কী বিপদ!’

অনেকেই তাকে তার পোস্টের নিচে দ্রুত পাসওয়ার্ড পরিবর্তন করার পরামর্শ দিয়েছেন। ভক্তদের পরামর্শের জবাবে মাহি লিখেছেন, ‘ইতিমধ্যে পাসওয়ার্ড পরিবর্তন করেছি। ঈশ্বর রক্ষা করেন!’

শুক্রবার দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মাহি অভিনীত ‘যাও পাখি বলি তারে’ ছবিটি। শুক্রবার (৭ অক্টোবর) মুক্তির প্রথম দিনে ওয়াটার কিংডমের একটি অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলেন এই অভিনেত্রী। ভিডিওতে সেখানে বসে মেয়েটির খবর জানান তিনি।

প্রসঙ্গত, মাহিয়া মাহির নতুন সিনেমা যায় পাখি বোলো তারে। ইতিমধ্যে সিনেমাটির প্রচার প্রচারণা নিয়ে কাজ করে যাচ্ছেন এই নায়িকা। সিনেমাটি বেশ সারা ফেলবে বলে আশাবাদী তিনি। ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। যেখানে তরুণ নায়ক আদর আজাদ ও শিপন মিত্রের সঙ্গে অভিনয় করেছেন মাহি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *