Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির সম্মেলনে অংশ নিয়ে বিপাকে শতাধিক নেতা, ফাঁকা হয়ে গেছে পকেট

বিএনপির সম্মেলনে অংশ নিয়ে বিপাকে শতাধিক নেতা, ফাঁকা হয়ে গেছে পকেট

সারা দেশ ব্যাপী নিয়ম করে সম্মেলন করছে বিএনপি। আর এরই ধারাবাহিকতায় সম্প্রতি টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। আর সেখানে এসেই বিপাকে পড়েছেন অনেক নেতারা। সম্মেলনে যোগদান করে এসে টাকা খুইয়েছেন কয়েকজন নেতা। সম্মেলন চলাকালীন পকেটমারের কবলে পড়েন তারা। টাকা খুইয়ে অনেক নেতাকর্মী ক্ষুব্ধ।

মির্জাপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ফাতেমা আজাদের পৌর এলাকার গড়াইল গ্রামের বাড়ির আঙিনায় উপজেলা ও পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

এ সম্মেলনে উপজেলার একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের শতাধিক নেতাকর্মী অংশ নেন। এ উপলক্ষে অনুষ্ঠানে আসা নেতাকর্মীদের পকেট থেকে টাকা হাতিয়ে নেয় পিকপকেটমার সদস্যরা।

উপজেলা জামুর্কী ইউপি চেয়ারম্যানের পকেট থেকে ৩৫ হাজার, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ডি এ মতিনের পকেট থেকে সাড়ে চার হাজার, মহেড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলী হোসেন খোকনের পকেট থেকে সাড়ে সাত হাজার টাকা এবং আজগানা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক বাদল মিয়ার পকেট থেকে সাড়ে সাত হাজার টাকা। তারাসহ অনেক নেতাকর্মী ক্ষুব্ধ হন। এ ছাড়া কয়েকটি মোবাইল ফোন হারিয়ে গেছে বলে জানা গেছে।

এ দিকে এ নিয়ে সম্মেলনে ব্যাপক হৈচৈয়ের সৃষ্টি হয়। অনেকেই ক্ষুব্দ হয়ে দুষছেন বড় নেতাকর্মীদের। এ নিয়ে ডি এ মতিন ও আলী হোসেন খোকন ক্ষোভ প্রকাশ করে জানান, নেতাকর্মীদের ভিড়ে পকেটমার তাদের পকেট থেকে কিভাবে টাকা মেরে দিয়েছে বুঝতেই পারিনি।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *