Saturday , May 25 2024
Breaking News
Home / International / ইমরান খানকে বহন করা হেলিকপ্টারের জরুরি অবতরণ, প্রাণহানির শঙ্কা

ইমরান খানকে বহন করা হেলিকপ্টারের জরুরি অবতরণ, প্রাণহানির শঙ্কা

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান এখন বিশ্ব মিডিয়ার আলোচনায় রয়েছেন। জানা গেছে একদিন আগেই তিনি দাবি করেছিল তাকে হ’ত্যা’র’ পরিকল্পনা করা হচ্ছে। তার ঠিক পরের দিন, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খানকে বহনকারী একটি হেলিকপ্টার জরুরি অবতরণ করে।

জানা গেছে, শনিবার (৮ অক্টোবর) যান্ত্রিক সমস্যার কারণে ইমরান খানের হেলিকপ্টারটি রাওয়ালপিন্ডিতে জরুরি অবতরণ করে। তবে ইমরান খানের কোনো ক্ষতি হয়নি।

পিটিআই সূত্রে খবর, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান ডেরা ইসমাইল খান থেকে বানি গালা যাচ্ছিলেন। সেখানে বন্যা দুর্গত মানুষের কাছে আর্থিক সাহায্য পৌঁছে দিতে যাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করে তাকে বহনকারী হেলিকপ্টারটি যান্ত্রিক ত্রুটির শিকার হয়। পরে হেলিকপ্টারটি বনি গালা থেকে ৫০ কিলোমিটার দূরে আদিয়ালা শহরে জরুরি অবতরণ করে। এরপর সড়কপথে গন্তব্যের উদ্দেশে রওনা হন ইমরান খান।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছে। সাথে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যায়, কয়েকজন টেকনিশিয়ান হেলিকপ্টারের ব্লেড ঠিক করছেন। আর ইমরান খান পাশে দাঁড়িয়ে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন।

গাড়ির জন্য অপেক্ষা করার সময় ইমরান খান গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন। পাশের মাঠে শিশুরা ক্রিকেট খেলছিল, ইমরানও তাদের সঙ্গে কথা বলেছিল। তিনি ওই এলাকার স্কুল ও হাসপাতালের খোঁজখবর নেন।

চলতি সপ্তাহের শুরুতে ইমরান খান নিজে জানিয়েছিলেন তাকে ‘হ’ত্যা’র’ পরিকল্পনা চলছে। আর সেই থেকেই তার দলের লোকেরা তাকে নিয়ে বেশ সতর্ক অবস্থানে রয়েছে। এ ছাড়াও ইমরান খান জানান ৪ জন মিলে তাকে হ’ত্যা’র চোখ কষেছে। তবে এ নিয়ে এখনো বিস্তারিত জানা যায়নি তেমনি কিছুই।

About Rasel Khalifa

Check Also

এ বছরের সবচেয়ে বড় দুর্ঘটনা: নৌকাডুবিতে ‘‘নিহত অথবা নিখোঁজ’’ ৭০

ইন্দোনেশিয়ার আচেহ প্রদেশের উপকূলে নৌকা ডুবির এক ঘটনায় ৭০ জনেরও বেশি রোহিঙ্গা ‌‌‘‘নিহত অথবা নিখোঁজ’’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *