Thursday , May 30 2024
Breaking News
Home / Entertainment / রেশ না কাটতেই এবার পূজা চেরির সেই আপত্তিকর ভিডিও নেটদুনিয়ায়, মানতে পারছে না কেউই (ভিডিওসহ)

রেশ না কাটতেই এবার পূজা চেরির সেই আপত্তিকর ভিডিও নেটদুনিয়ায়, মানতে পারছে না কেউই (ভিডিওসহ)

ঢাকায় সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম একটি নাম পূজা চেরি। অভিনয়ে পদার্পন করেছেন খুব বেশিদিন হয়নি, আর এরই মধ্যে কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন তিনি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা। এই মুহূর্তে সিনেমার কাজ নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন গুণী এই অভিনেত্রী।

গত ২০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘হৃদিতা’-এর ট্রেলার। সরকারি অনুদানে আনিসুল হকের গল্পে ছবিটি প্রযোজনা করেছেন ইস্পাহানি আরিফ জাহান। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

তবে সিনেমার ট্রেলারের একটি দৃশ্যে পূজা চেরিকে ‘ন”গ্ন’ অবস্থায় দেখা গেছে। পূজার প্রেমিকার চরিত্রে অভিনয় করা এবিএম সুমনকে দেখা যায় পূজার’ ‘ন”’গ্ন’ শরীরের ছবি আঁকতে।

পূজা খুব সাবলীলভাবে ক্যামেরায় ধরা পড়লেও, নেটিজেনরা তাকে এমন রূপে মেনে নিতে পারেনি। ফলে ঘটনাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তীব্র সমালোচনা। তোপের মুখে পুজোর আপত্তিকর দৃশ্য বাদ দেওয়া হয়েছে ট্রেলার থেকে।

ইতিমধ্যেই ট্রেলার থেকে বাদ পড়া পূজার ‘বিতর্কিত’ দৃশ্য সিনেমা থেকে বাদ দেওয়া হবে কি না এমন প্রশ্নের জবাবে পরিচালক বলেন, ”ন”গ্ন’ ‘দৃশ্য কাটবে না’।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, আমার সিনেমা সেন্সর করা হয়েছে। আমি কখনই চাইনি যে লোকেরা কয়েকটি ফ্রেমের শটের সমালোচনা করুক। সেই দৃশ্য নিয়ে আর কিছু বলতে চাই না। তাই ট্রেলার থেকে দৃশ্যটি মুছে দিয়েছি।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, সিনেমাটি অনেকেই দেখেছেন এবং কেউ খারাপ বলেনি। কেউ কেউ নিতে পারেননি বা হঠাৎ করেই পুরো সিনেমা না দেখে ট্রেলার দেখে বুঝতে পারেননি, তাই সমালোচনা করছেন। সিনেমাটি মুক্তি পেলে দর্শকরা সমালোচনা করবেন না, প্রশংসা করবেন।

এদিকে এই মুহূর্তে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে সামাজিক যোগাযোগ মধ্যমে বেশ আলোচনায় রয়েছেন পূজা চেরি। তবে ইতিমধ্যে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে শাকিবের সঙ্গে তেমন কিছুই নেই বলে দাবি করেছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *